পুলিস লকআপে মৃত্যু রেল অবরোধকারীর, প্রতিবাদে লেবুতলা স্টেশনে লাইন আগুন জ্বালিয়ে বিক্ষোভ

জানা গিয়েছে, ফণীর জেরে ৩মে শিয়ালদা শাখায় লোকাল ট্রেন চলাচল ব্যাহত ছিল ৷ ট্রেন পরিষেবা স্বাভাবিক করার দাবিতে গত শুক্রবার বারাসত স্টেশনে ভাঙচুর করেন কয়েকজন নিত্যযাত্রী ৷ দীর্ঘক্ষণ অবরোধও করা হয় ৷

Updated By: May 9, 2019, 11:52 AM IST
পুলিস লকআপে মৃত্যু রেল অবরোধকারীর, প্রতিবাদে লেবুতলা স্টেশনে লাইন আগুন জ্বালিয়ে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন: পুলিস লকআপে শারীরিকভাবে বিশেষ সক্ষম ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু। ঘটনার প্রতিবাদে শিয়ালদার হাসনাবাদ শাখার লেবুতলা স্টেশনে রেল অবরোধ করে বিক্ষোভ  দেখান স্থানীয়রা। পুলিসের গাড়ি ভাঙচুর, ট্রেন জ্বালিয়ে দেওয়ার হুমকি বিক্ষোভকারীদের। ঘটনাস্থলে পুলিস বাহিনী। বিক্ষোভকারীদের অভিযোগ, পুলিসের মারেই মৃত্যু হয়েছে গৌতম মণ্ডল নামে ওই ব্যক্তির।

 

জানা গিয়েছে, ফণীর জেরে ৩মে শিয়ালদা শাখায় লোকাল ট্রেন চলাচল ব্যাহত ছিল ৷ ট্রেন পরিষেবা স্বাভাবিক করার দাবিতে গত শুক্রবার বারাসত স্টেশনে ভাঙচুর করেন কয়েকজন নিত্যযাত্রী ৷ দীর্ঘক্ষণ অবরোধও করা হয় ৷ শিয়ালদা-বারাসত লাইনে ট্রেন চলাচল ব্যাহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েকজনকে গ্রেফতার করে রেল পুলিস। ধৃতদের মধ্যে একজন ছিলেন গৌতম মণ্ডল। 

শ্বশুরবাড়ির সামনেই খুন যুবক, ত্রিকোণ প্রেমের জের? তদন্তে পুলিস
বুধবার পুলিস লকআপে গৌতম মণ্ডলের মৃত্যু হয়। এই ঘটনায় পুলিসকে কাঠগড়ায় দাঁড় করান পরিবারের সদস্য ও স্থানীয়রা। ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে বৃহস্পতিবার সকাল থেকে লেবুতলা স্টেশন অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। 
পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে আরও উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। পুলিসের গাড়ি ভাঙচুর করেন বিক্ষোভকারীরা। সাময়িকভাবে বন্ধ হাসনাবাদ শাখার ট্রেন চলাচল।

 

.