Raiganj: ৬ টাকা খরচ করে রাতারাতি কোটিপতি রায়গঞ্জের ভ্যানচালক

Crorepari: এই টাকায় ৪ মেয়ের ধুমধাম করে বিয়ে দেবেন।

Updated By: Dec 22, 2021, 06:40 PM IST
Raiganj: ৬ টাকা খরচ করে রাতারাতি কোটিপতি রায়গঞ্জের ভ্যানচালক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : যন্ত্রচালিত ভ্যান চালিয়েই চলত সংসার। মাত্র ৬ টাকার কাগজের টিকিট বদলে দিল ভাগ্য। সেদিনের ভ্যানচালক আজ কোটিপতি।

রায়গঞ্জের বড়ুয়া গ্রামের বাসিন্দা দীপক দাস। স্ত্রী ও ৪ মেয়েকে নিয়ে পরিবার। প্রতিদিনের মত মঙ্গলবারও ভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন রুটি-রোজগারের উদ্দ্যেশ্যে। তারপর দুপুরে রায়গঞ্জ শহরের অশোকপল্লি এলাকা থেকে লটারির টিকিট কেনেন। এর আগেও তিনি লটারির টিকিট কেটেছেন। তখন খুব বেশি হলে ৫০০ থেকে ৬০০ টাকা জিতেছেন। কিন্তু এবার কপালে ছিল জ্যাকপট! একটা ৬ টাকার লটারি টিকিটে তিনি যে রাতারাতি কোটিপতি হয়ে যাবেন! তা দীপক দাসের কল্পনারও অতীত ছিল।

আরও পড়ুন, Midnapur: কাঁথির সিপিএম নেতা খুনে FIR সিবিআইয়ের, তালিকায় ১১ তৃণমূল নেতা-কর্মীর নাম

Bally Missing Case: আসানসোলে পুলিসের জালে মুম্বই ফেরত ২ রাজমিস্ত্রি 'প্রেমিক' সহ বালির ২ বউ

দীপক দাস জানিয়েছেন, প্রায় বছর দেড়েক ধরে তিনি এই লটারির টিকিট কিনছেন। এর আগেও টিকিট কেটে শতাধিক বা হাজার কয়েক টাকা মিলেছে। কিন্তু একেবারে কোটি টাকা? মঙ্গলবার যে তাঁর 'ভাগ্যলক্ষ্মী' এতটা প্রসন্ন হবেন! তা তিনি ভাবতেও পারেননি। দীপক দাস জানালেন, এই টাকায় ৪ মেয়ের ধুমধাম করে বিয়ে দেবেন। আর একটা পাকা বাড়ির স্বপ্ন অনেকদিনের। এবার সেই স্বপ্নও পূরণ হবে। 

সাধারণ ভ্যানতালক আজ কোটিপটি! দীপক দাসকে নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে এলাকায়। আনন্দ ধরছে না প্রতিবেশীদের। কোটিপতি দীপক দাসকে দেখতে ভিড় করে আসছেন রায়গঞ্জ শহরের অনেকেই। 

আরও পড়ুন, Saltlake: মোবাইল গেমে আসক্তি কিশোরী স্ত্রীর, বিয়ের ৪ মাসেই দাম্পত্যের 'চরম' পরিণতি

Liluah: শাশুড়ির সঙ্গে 'পরকীয়া' জামাইয়ের, 'সংসার' বাঁধতে চম্পট দুজনের

.