Rachna Banerjee: 'তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব স্বামী-স্ত্রীর ঝগড়ার মতো!' রাজনীতিতে রচনার সিরিয়ালের ছোঁয়া...

West Bengal Lok Sabha Election 2024: হুগলির দই আর ঘুগনি খেয়ে বলেছিলেন দারুন, এবার বলাগড়ে এসে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম কতটা বেড়েছে তার হিসাব দিলেন হুগলির তৃণমূল কংগ্রেস প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Apr 1, 2024, 08:11 PM IST
Rachna Banerjee: 'তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব স্বামী-স্ত্রীর ঝগড়ার মতো!' রাজনীতিতে রচনার সিরিয়ালের ছোঁয়া...

বিধান সরকার: সামনেই লোকসভা নির্বাচন। জোর কদমে চলছে ভোটের প্রচার। কখনও প্রচারে গিয়ে তিনি চেখে দেখছেন ঘুগনি, কখনও আবার খাচ্ছেন টক দই। এমনকী তাঁর নানা মন্তব্যের কারণে তিনি থাকছেন খবরের শিরোনামে। সোমবার বলাগড় বিধানসভার চন্দ্রহাটিতে ভোটের প্রচারে যান হুগলির তৃনমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন- Suchitra Sen: উত্তম কুমারের পর এবার শহরে ফিরছেন সুচিত্রা সেন...

সেখানে সাংবাদিকরা তাকে জীবনদায়ী ওষুধের দাম বৃদ্ধি নিয়ে জানতে চাইলে রচনা বলেন,'শুধু ওষুধ না প্রতিটি জিনিসের দাম বাড়ছে। আগে ৫০০ টাকার এক ব্যাগ বাজার করা যেত এখন একটা ছোট প্যাকেটে হয়। মানুষের দৈনন্দিন জীবন চালানো সমস্যা হয়ে গেছে। কত কিছুর দাম বাড়ছে এরপর আরও কত বাড়বে'। বাজার দর সম্বন্ধে তিনি ওয়াকিবহাল।

রচনা বলেন,'আগে ডালের দাম ছিল ৪০ টাকা এখন ১৩০ টাকা,আদার দাম ছিল ৫০ টাকা এখন ১৫০ টাকা,পেট্রোল আগে বিক্রি হত ৭০ টাকায় এখন ১২০ টাকা,কেরোসিন ৪০ টাকা ছিল এখন ১০০ টাকা'।

হুগলিতে তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্ব কতটা চাপে রাখবে প্রার্থীকে? এ প্রশ্নে রচনা বলেন,'কোন জায়গায় নেই গোষ্ঠীদ্বন্দ্ব। সব জায়গায় কিছু না কিছু সমস্যা আছে। পরিবারের মধ্যেও কত সমস্যা থাকে।স্বামী স্ত্রীতে সমস্যা,ননদ বৌদিতে সমস্যা। সমস্যা সব জায়গায় থাকে। তার মধ্যে এতবড় একটা দল। হাতের পাঁচটা আঙুল সমান হয়না। প্রত্যেকের চিন্তা ভাবনা সব আলাদা। সেই আঙুল গুলো হয় তখন একটা মুঠি তৈরী হয়। আর সেটা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। হাতের চেটোটা হল তৃনমূল কংগ্রেস'।

আরও পড়ুন- Lakshmir Bhandar: এপ্রিল পড়তেই ২ কোটি ১৬ লক্ষ মহিলার অ্যাকাউন্টে ঢুকবে ১০০০ টাকা

বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীও তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কথা স্বীকার করে নিয়ে দাবি করেন 'দ্বন্দ্ব থাকবে। সব দলেই আছে। আমাদের দলেও আছে। তবে আমাদের লক্ষ বিজেপিকে পরাস্ত করা। সেই জায়গায় দাঁড়িয়ে আমরা এক হয়ে লড়াই করব। যদি কিছু ঝগড়া ঝাটি থাকে তা মিটিয়ে নেব'।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.