Purbastali Uttar: বিধায়ককে নিয়ে মুখ্যমন্ত্রীর সভায়, ফিরে রাতেই এ কী করলেন ড্রাইভার!

পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চট্টোপাধ্যায়কে নিয়ে বর্ধমানে মুখ্যমন্ত্রীর সভায় গিয়েছিলেন গাড়িচালক নীলকণ্ঠ পাল। ফিরে রাতে একটি অনুষ্ঠান বাড়িতেও যান বিধায়ককে নিয়ে।

Updated By: Jan 25, 2024, 05:09 PM IST
Purbastali Uttar: বিধায়ককে নিয়ে মুখ্যমন্ত্রীর সভায়, ফিরে রাতেই এ কী করলেন ড্রাইভার!

সঞ্জয় রাজবংশী: গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী বিধায়কের গাড়িচালক। আত্মঘাতী পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চট্টোপাধ্যায়ের গাড়ির ড্রাইভার। আজ পূর্বস্থলীর শংকর মঠ কালী বাড়ির মধ্যে থাকা নাট মন্দির থেকে গাড়িচালকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতের নাম নীলকন্ঠ পাল। 

জানা গিয়েছে, নীলকণ্ঠ পালের বাড়ি পূর্বস্থলী স্টেশন সংলগ্ন কুলুপাড়া এলাকায়। কিন্তু কী কারণে কেন গলায় ফাঁস দিয়ে বিধায়কের গাড়িচালক আত্মঘাতী হলেন, সেই বিষয়ে মৃতের পরিজনদের কেউ-ই কিছু বুঝে উঠতে পারছেন না। দেহ উদ্ধারের পর কালনা হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। হাসপাতালে দেহ ময়নাতদন্ত করতে নিয়ে এসে মৃতের দাদা পরিমল পাল জানান, গতকালও পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চট্টোপাধ্যায়কে নিয়ে বর্ধমানে মুখ্যমন্ত্রীর সভায় গিয়েছিলেন গাড়িচালক নীলকণ্ঠ পাল। 

তারপর একটি অনুষ্ঠান বাড়িতেও গতকাল রাতে বিধায়ককে নিয়ে উপস্থিত হয়েছিলেন। এরপরই তাঁর বাড়ি সংলগ্ন একটি কালী মন্দিরের সামনে থাকা নাট মন্দিরে বৃহস্পতিবার  সকালে নীলকণ্ঠ পালের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় স্থানীয় থানায়। খবর পেয়ে পুলিস এসে দেহ উদ্ধার করে। দেহ উদ্ধারের পর আজ-ই কালনা হাসপাতালে মৃতদেহের ময়নাতদন্তও হয়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন, Mamata Banerjee Accident: দুর্ঘটনায় মুখ্যমন্ত্রীর মাথায় চোট, জেলা পুলিস সুপারকেই ভর্ৎসনা ডিজির!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.