সোনারপুরে তোলার টাকা না পেয়ে প্রোমোটারকে গুলি

Updated By: Aug 1, 2017, 11:46 PM IST
সোনারপুরে তোলার টাকা না পেয়ে প্রোমোটারকে গুলি

ওয়েব ডেস্ক: তোলার টাকা না পেয়ে প্রোমোটারকে গুলি। সোনারপুরের খেয়াদহর ঘটনা। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন স্বপন মাখাল নামে ওই প্রোমোটার। মূল অভিযুক্ত শানু নস্করকে গ্রেফতার করেছে পুলিস। বাকিদের খোঁজে তল্লাসি চলছে।

তোলাবাজদের দাপট শহর ছাড়িয়ে এবার শহরতলিতেও। দাবিমতো টাকা না দেওয়ায় প্রোমোটারকে লক্ষ্য করে গুলি চালাল তোলাবাজরা।

প্লট করে বিল্ডিংয়ের কাজ শুরু করেন স্বপন মাকাল। আর সেটাই চক্ষুশূল হয়ে দাঁড়ায় এলাকার দুষ্কৃতী শানুর। অভিযোগ, স্বপনের কাছে মোটা টাকা তোলা দাবি করে শানু। টাকা দেননি স্বপনবাবু। তা নিয়ে বেশকিছুদিন ধরেই দুজনের মধ্যে গোলমাল চলছিল। চরম আকার নেয় সোমবার রাতে। বাড়ি ফিরছিলেন স্বপন।  ২০০ মিটার দূরে তাঁর পথ আটকে দাঁড়াল শানু নস্কর ও তার সঙ্গী আজগর আলি। শুরু হয় বচসা।তারপর তা গড়ায় কথা কাটাকাটিতে।আচমকাই স্বপনকে লক্ষ্য করে গুলি চালায় শানু। তাঁর ডান কান ছুঁয়ে গুলি বেরিয়ে যায়। গুলির শব্দে বেরিয়ে আসেন এলাকার মানুষ। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর যায় পুলিস। তদন্তে নেমে শানু নস্করকে গ্রেফতার করা হয়। পুলিস সূত্রে খবর...

স্বপনের সঙ্গেই একসময়ে জমির দালালি করত শানু। কয়েক বছর আগে দুজনের মধ্যে টাকা নিয়ে সমস্যা হয়। আলাদা করে কাজ শুরু করে শানু। তারপর থেকেই দুজনের মধ্যে গোলমাল চলছিল। তারই জেরে সোমবার রাতে গুলি চলে। গুলি চালানোর সময় শানুর সঙ্গে ছিল কয়েকজন শাগরেদও। (আরও পড়ুন- বৃদ্ধাকে পাথর দিয়ে থেতলে শরীর থেকে গয়না খুলে নিয়ে পালাল দুষ্কৃতীরা)

.