বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি করা হোক, দাবি তুললেন বাবুল সুপ্রিয়

দিলীপ ঘোষের সুরেই সুর মেলালেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।

Updated By: Feb 3, 2019, 11:46 PM IST
বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি করা হোক, দাবি তুললেন বাবুল সুপ্রিয়

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় সিবিআই -পুলিস দ্বৈরথ নিয়ে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সুরেই সুর মেলালেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি করা হোক, দাবি তুললেন তিনি।

আরও পড়ুন - পশ্চিমবঙ্গ রাষ্ট্রপতি শাসন জারির দিকে এগোচ্ছে, বললেন দিলীপ

রবিবার সন্ধ্যায় কলকাতার পুলিস কমিশনার রাজীব কুমারের বাড়িতে ঢুকতে সিবিআই আধিকারিকদের বাধা দেয় পুলিস। এরপর রাস্তার ওপর ধস্তাধস্তি, মারপিট বেঁধে যায় কলকাতা পুলিস ও সিবিআই আধিকারিকদের মধ্যে। তারপরই সিবিআই কর্তাদের আটক করে তুলে নিয়ে যাওয়া হয় শেক্সপীয়ার থানায়। কলকাতা পুলিস বনাম সিবিআই দ্বৈরথে আসরে নামেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর পিছনে কেন্দ্রীয় সরকারের ষড়যন্ত্র রয়েছে বলে অভিযোগ করেন তৃণমূলনেত্রী। গণতন্ত্র ও সংবিধানকে রক্ষা করতে মেট্রো চ্যানেলে অনির্দিষ্টকালের জন্য ধরনায় বসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, পশ্চিমবঙ্গ রাষ্ট্রপতি শাসন জারির দিকে এগোচ্ছে। এরপরেই কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় জানান, "পশ্চিমবঙ্গে এই বিশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাষ্ট্রপতি শাসন জারি করা উচিত। দুর্নীতিগ্রস্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অধীনে এই টিএমছি সরকার।এটি একটি সাংবিধানিক সংকট, যা দুর্নীতিগ্রস্ত ও দোষী সঙ্গীদের রক্ষা করার জন্য মমতা করছেন।"

.