Belgharia: অন্তঃস্বত্ত্বাকে অকথ্য মার 'কাউন্সিলর ঘনিষ্ঠ' ৪ তৃণমূল কর্মীর, মৃত্যু গর্ভস্থ সন্তানের!

২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার নির্মলা রাই। তিনি বলেন, আইন আইনের পথে চলবে।

Updated By: Mar 19, 2024, 11:41 AM IST
Belgharia: অন্তঃস্বত্ত্বাকে অকথ্য মার 'কাউন্সিলর ঘনিষ্ঠ' ৪ তৃণমূল কর্মীর, মৃত্যু গর্ভস্থ সন্তানের!

বরুণ সেনগুপ্ত: বেলঘরিয়ায় অন্তঃস্বত্ত্বা মহিলাকে মারধর। মারধরে মৃত্যু গর্ভস্থ সন্তানের। মারধরের অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। এই ঘটনায় বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। ওদিকে আতঙ্কে গৃহবন্দি আক্রান্ত অন্তঃসত্ত্বা মহিলা। কামারহাটি পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডের বেলঘরিয়া টেক্সম্যাকো এলাকায় নিজের বাড়ির সামনে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধরের অভিযোগ উঠল তারই ৪ প্রতিবেশীর বিরুদ্ধে। অভিযুক্ত ৪ জনই এলাকায় তৃণমূল কর্মী বলে পরিচিত। পাশাপাশি, কাউন্সিলর ঘনিষ্ঠও।

অভিযোগ, অন্তঃস্বত্ত্বা ওই গৃহবধূকে বাড়ির উঠোনে ফেলে পেটে ও পিঠে লাথি মারে অভিযুক্তরা। ঘটনার পরে গুরুতর আহত অবস্থায় ওই গৃহবধূকে সাগর দত্ত হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাঁকে আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মৃত্যু হয় গর্ভস্থ সন্তানের। এই ঘটনায় অভিযুক্ত ৪ তৃণমূল কর্মীর বিরুদ্ধে বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্ত অন্তঃসত্ত্বা গৃহবধূর পরিবারের লোকজন। যদিও বেলঘরিয়া থানার পুলিস এই ঘটনায় নিষ্ক্রিয় ভূমিকা পালন করে বলে অভিযোগ। অভিযুক্তদের এখনও গ্রেফতার না করায় আতঙ্কে গৃহবন্দি ওই গৃহবধূ।

অভিযুক্ত ৪ তৃণমূল কর্মী ২৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর নির্মলা রাইয়ের ঘনিষ্ঠ বলে অভিযোগ। এই গোটা ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেফতারি ও শাস্তির দাবিতে সরব হয়েছে বিজেপি নেতৃত্ব। বেলঘরিয়া থানার নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেও সরব হয়েছে বিজেপি নেতৃত্ব। অভিযুক্তদের গ্রেফতারের আশায় প্রশাসনের দিকে তাকিয়ে আক্রান্ত গৃহবধূ সহ তাঁর পরিবারের লোকজন। ওদিকে ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার নির্মলা রাই বলেন, আইন আইনের পথে চলবে। পাশাপাশি তিনি স্বীকার করে নেন, যারা মারধর করেছে সেই রাজু বাল্মিকী, বাবলি বাল্মিকী, আশা বাল্মিকী সবাই তৃণমূল কর্মী। একইসঙ্গে তিনি এও বলেন যে, এটা একটি সম্পূর্ণ পারিবারিক ঘটনা। আইন আইনের পথে চলবে।

আরও পড়ুন, Chandannagar: ঠাণ্ডা ফ্রুটিতে গলা ভেজাতেই বেহুঁশ, খোয়া গেল টাকা-মোবাইল ফোন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.