Postmaster Arrested: পাসবুকে তুলে দিলেও অ্যাকাউন্ট ফাঁকা, ইন্দাসে গ্রেফতার পোস্টমাস্টার

অনেকের অ্যাকাউন্টে টাকা জমাই পড়েনি। অনেকে আবার যে টাকা জমা দিয়েছেন তার থেকে অনেক কম টাকা পড়েছে তাদের অ্যাকাউন্টে

Updated By: Jul 27, 2022, 01:14 PM IST
Postmaster Arrested: পাসবুকে তুলে দিলেও অ্যাকাউন্ট ফাঁকা, ইন্দাসে গ্রেফতার পোস্টমাস্টার

মৃত্যুঞ্জয় দাস: লক্ষ লক্ষ টাকা তছরুপ। বাঁকুড়ার পাত্রসায়রের পর এবার ইন্দাস। বিপুল টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল ইন্দাসের পলাশীর এক পোস্টমাস্টারের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে খবর, এলাকার এক গ্রাহক নিয়মিত পোস্ট অফিসে টাকা জমা দিতেন। সম্প্রতি তিনি ইন্দাস হেড পোস্ট অফিসে গিয়ে খোঁজ নেন তাঁর অ্যাকাউন্টে কত টাকা রয়েছে। তখনই তার চোখ কপালে উঠে যায়। দেখেন তার পাসবুকে নিয়মিত টাকা এন্ট্রি হলেও অ্যাকাউন্টে কোনও টাকাই জমা পড়েনি। ফলে এনিয়ে হইচই পড়ে যায় এলাকায়।

এদিকে, ওই খবর ছড়িয়ে পড়ার পরই পোস্ট অফিসের অন্য়ান্য গ্রাহকরা একে একে তাদের অ্যাকাউন্টে টাকা জমা পড়েছে কিনা খোঁজ শুরু করে দেন। অনেকেই দেখতে পান তাদের অ্যাকাউন্টে টাকা জমা পড়েনি। কেউ দেখেন যা জমা দিয়েছেন তার থেকে অনেক কম টাকা জমা পড়েছে। এরপরই বাঁকুড়া হেড পোস্ট অফিস থেকে অতনু সাহু নামে ওই পোস্টমাস্টারকে অপসারণ করা হয়। পাশাপাশি তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় ইন্দাস থানায়। 

অভিযোগ পেয়েই অতনুর খোঁজে তল্লাশি শুরু করে ইন্দাস থানার পুলিস। শেষপর্যন্ত ইন্দাস থানার দীঘলগ্রামে তার নিজের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আজ তাকে বিষ্ণুপুর আদালতে তোলা হয়।

আরও পড়ুন-ঘরে নেই বাথরুম, সামান্য খেয়ে শুয়েই দিনযাপন, ইডির অস্থায়ী লকআপে পার্থ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.