মধুচক্রের নায়ক Prabir Ghosal! পোস্টারে পোস্টারে ছয়লাপ কোন্নগর

প্রাক্তন বিধায়কের 'ঘর ওয়াপসি'র জল্পনায় ক্ষু্দ্ধ তৃণমূলকর্মীরা।

Updated By: Jun 15, 2021, 03:32 PM IST
মধুচক্রের নায়ক Prabir Ghosal! পোস্টারে পোস্টারে ছয়লাপ কোন্নগর

নিজস্ব প্রতিবেদন: মাতৃবিয়োগের পর বিজেপি শীর্ষ নেতাদের আচরণে অভিমান গোপন করেননি। প্রবীর ঘোষালকে দলে না ফেরানোর দাবিতে এবার পোস্টার পড়ল কোন্নগরে। প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে পোস্টারে কার্যত ছয়লাপ গোটা এলাকা।

একুশের ভোটের আগে 'মেগা যোগদান'। বিশেষ চার্টার্ড বিমান পাঠিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। সেই বিমানে রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) সঙ্গে দিল্লি গিয়েছিলেন উত্তরপাড়ার তত্‍কালীন তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষালও (Prabir Ghosal)। দলবদলের পর তাঁকে ফের পুরনো কেন্দ্রেই প্রার্থী করে বিজেপি। কিন্তু জিততে পারেননি প্রবীর।

আরও পড়ুন: 'Rajib Banerjee-কে দলে নেওয়া যাবে না', ফের পোস্টার ডোমজুড়ে

কুণাল ঘোষের সঙ্গে দেখা করে রাজীব বন্দ্যোপাধ্যায় যখন তৃণমূলে ফেরার আর্জি জানিয়েছেন বলে খবর, তখন বিজেপি কোনও কর্মসূচিতে দেখা যাচ্ছে না প্রবীর ঘোষালকেও। বরং দিন কয়েক আগে মাতৃবিয়োগের পর বলেছিলেন, 'খানিকটা অভিমান হচ্ছে। মাতৃবিয়োগের কয়েক ঘণ্টার মধ্যে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, বিধায়ক কাঞ্চন মল্লিক আমার সঙ্গে যোগাযোগ করেছেন। সমবেদনা জানিয়েছেন। শোকবার্তা পাঠিয়েছেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে, বিজেপির শীর্ষ নেতৃত্বের কোনও ফোন পাইনি'। তাহলে কি পুরনো দলে ফিরতে চাইছেন  উত্তরপাড়ার প্রাক্তন বিধায়কও? জল্পনা শুরু হতেই পোস্টার পড়ল এলাকার। 

আরও পড়ুন: শরীরে লুকনো ইলেকট্রনিক ডিভাইস! মান্দারিন ভাষায় পাসওয়ার্ড, হানকে ঘিরে পরতে পরতে রহস্য

কোন্ননগরের জোরাপুকুর, রাজেশ্বরীতলা, এল পুকুর এলাকার পোস্টার লাগিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন তৃণমূলকর্মীরা। পোস্টার লেখা হয়েছে, 'মধুচক্রের নায়ক গদ্দার প্রবীর ঘোষালকে তৃণমূল কংগ্রেসের নেওয়া যাবে না'। শাসকদলের হুগলি জেলার সভাপতি দিলীপ যাদব অবশ্য সাফ জানিয়েছেন, 'এই ধরনের পোস্টার দল অনুমোদন করে না। কাকে দলে নেওয়া হবে, তা ঠিক করবেন দলনেত্রী'।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.