কোচবিহার-শিলিগুড়ির পর মালদহ, টিকা নেওয়ার পর মহিলার শরীরে আটকে যাচ্ছে ধাতব পদার্থ

কোচবিহার, শিলিগুড়ির পর এবার মালদহ। 

Updated By: Jun 15, 2021, 02:40 PM IST
 কোচবিহার-শিলিগুড়ির পর মালদহ, টিকা নেওয়ার পর মহিলার শরীরে আটকে যাচ্ছে ধাতব পদার্থ

নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গের কোচবিহার, শিলিগুড়ির পর এবার মালদহ। টিকা নেওয়ার পর শরীরে চুম্বক আকর্ষণ অনুভব করলেন এক গৃহবধূ। সোমবার দুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুরাতন মালদহ পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের মঙ্গলবাড়ি স্কুলপাড়া এলাকায়।

জানা গিয়েছে, কয়েকদিন আগেই টিকা নিয়েছিলেন সাধন মন্ডল এবং তাঁর স্ত্রী চন্দনা মণ্ডল। স্থানীয় একটি সরকারী স্বাস্থ্য কেন্দ্র থেকে টিকা নিয়েছিলেন তাঁরা। এরপর গতকাল টিভিতে চুম্বক আকর্ষণের খবর দেখে, তাঁদেরও উৎসাহ জাগে। এরপর সাধনবাবু নিজের গায়ে বিভিন্ন ধরনের ধাতব সামগ্রী আটকানোর চেষ্টা করেন। কিন্তু কোনও ফলেনি। তবে তাঁর স্ত্রী'র গায়ের কাছে চামচ, মোবাইল নিয়ে গেলে অদ্ভুত ফলাফল মেলে। দেখা যায় চুম্বকের মতো গৃহবধূর শরীরে আটকে যাচ্ছে ওই সব সামগ্রী। আর তাতেই হতবাক মণ্ডল দম্পতি। বিষয়টি জানাজানি হতেই সোমবার সকাল থেকেই তাঁদের বাড়িতে ভিড় জমিয়েছেন পাড়া-প্রতিবেশীরা।

আরও পড়ুন: 'Rajib Banerjee-কে দলে নেওয়া যাবে না', ফের পোস্টার ডোমজুড়ে

আরও পড়ুন: কুলটিতে উদ্ধার বেআইনি ভাবে তৈরি লক্ষাধিক টাকার ওষুধ, গ্রেফতার ৫

এর আগে উত্তরবঙ্গে এই ধরনের চৌম্বক আকর্ষণের ঘটনা ঘটেছে। একাধিক ব্যক্তি দাবি করেছেন টিকা নেওয়ার পর থেকে তাঁদের শরীরে ধাতব সামগ্রী আটকে যাচ্ছে। এই ঘটনারই পুনরাবৃত্তি হল মালদায়। যদিও এই বিষয়ে কোনও ব্যাখ্যা দিতে পারেননি পুরাতন মালদা ব্লকের প্রাক্তন বিএমএইচ ডাক্তার সৌভিক দাস। এই বিষয়ে মালদা জেলা বিজ্ঞান মঞ্চের সম্পাদক সুনীল দাস জানান, বিষয়টি সম্পূর্ণ গুজব।

.