'স্যুটে বুটে পরিযায়ী আর নয়, এবার ভূমিপুত্র চাই', 'বহিরাগত' পোস্টার এবার Domjur-এ

রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) বিরুদ্ধেই কি এই পোস্টার?

Updated By: Dec 22, 2020, 08:32 PM IST
'স্যুটে বুটে পরিযায়ী আর নয়, এবার ভূমিপুত্র চাই', 'বহিরাগত' পোস্টার এবার Domjur-এ

নিজস্ব প্রতিবেদন: 'স্যুটে বুটে পরিযায়ী আর নয়, এবার ভূমিপুত্র চাই।' ফের পোস্টার পড়ল হাওড়ার (Howrah) জোমজুরে (Domjur)। এই কেন্দ্রেরই বিধায়ক, বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। কারও নাম লেখা না থাকলেও, মন্ত্রীর বিরুদ্ধেই কি এই পোস্টার? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: "আমরা কোন BJP?", গাইঘাটায় প্রকাশ্যে আদি-নব্য দ্বন্দ্ব!

উল্লেখ্য, শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ইতিমধ্যেই যোগ দিয়েছেন বিজেপিতে (BJP)। কিন্তু রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)? বনমন্ত্রীকে জোর আলোচনা চলছে রাজনৈতিক মহলে। দিন কয়েক আগে 'বেসুরো' মন্তব্য করেন রাজীব। প্রকাশ্যে ক্ষোভ উপরে দেন তৃণমূলের (TMC) নেতৃত্বের বিরুদ্ধে। এরপর দলের তরফে তাঁর মানভঞ্জনের চেষ্টা শুরু হয়েছে। সোমবার দ্বিতীয় দফায় ফের রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) সঙ্গে বৈঠক করেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। কিন্তু ঘটনা হল,  এরপরেও মঙ্গলবার মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ বৈঠকে গরহাজির ছিলেন বনমন্ত্রী। কেন এলেন না বৈঠকে? যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) সঙ্গে। কিন্তু তিনি ফোন ধরেননি। এই পরিস্থিতিতে 'বহিরাগত' পোস্টার পড়ল রাজীবের নির্বাচনী কেন্দ্র হাওড়ার ডোমজুরে (Domjur)।

আরও পড়ুন: মধ্যমগ্রামে প্রকাশ্যে খুন, পরপর গুলিতে ঝাঁঝরা প্রমোটার

মঙ্গলবার ডোমজুড়ের (Domjur) শলপ, বাঁকড়া-সহ বিভিন্ন জায়গায় এই পোস্টার দেখতে পাওয়া যায়। পোস্টার লেখা, 'স্যুটে বুটে পরিযায়ী আর নয়, এবার ভূমিপুত্র চাই।' সঙ্গে মমতার বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ছবি ও তৃণমূলের (TMC) প্রতীক। 'নীচে লেখা, ডোমজুড় কেন্দ্র তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ।' লক্ষ্য কি স্থানীয় বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)? শুরু হয়ে গিয়েছে জোর আলোচনা। যদিও এই বিষয়ে মুখ খুলতে চায়নি স্থানীয় তৃণমূল নেতৃত্ব। উল্লেখ্য, স্রেফ ডোমজুরেই নয়, রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) নামে এর আগে পোস্টার পড়েছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। এমনকী, সোমবার হুগলির কোন্নগরে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)  সঙ্গে একই ব্যানারে দেখা গিয়েছে তাঁর ছবি।

.