মন্ত্রী সাবিনা ইয়াসমিনের প্যাডে চাকরির সুপারিশ-চিঠি! তুমুল বিতর্ক মালদহে

এনিয়ে বিজেপির জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন, একজন মন্ত্রীর সই জাল করে এমন চিঠি সত্যিই অবাক করে। রাজ্যের প্রতিমন্ত্রীর সই জাল হয় কি করে

Updated By: Jul 26, 2021, 03:41 PM IST
মন্ত্রী সাবিনা ইয়াসমিনের প্যাডে চাকরির সুপারিশ-চিঠি! তুমুল বিতর্ক মালদহে

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের সেচ প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিনের 'লেখা' একটি সুপারিশ-চিঠিকে ঘিরে শুরু হল রাজনৈতিক বিতর্ক। অভিযোগ, মন্ত্রী সাবিনা ইয়াসমিন নিজের প্যাডে চিঠি লিখে এক ব্যক্তির চাকরির জন্য সুপারিশ করেছেন। তবে ওই ধরনের অভিযোগ উড়িয়ে দিয়েছেন সাবিনা।

আরও পড়ুন-Pegasus কাণ্ডে বড় পদক্ষেপ Mamata-র, প্রথম রাজ্য হিসেবে পশ্চিমবঙ্গে তৈরি হল তদন্ত কমিশন  

তারিখ বিহীন ওই চিঠিটি লেখা হয়েছে জনস্বাস্থ্য ও কারিগরি দফতরের নির্বাহী বাস্তুকারের উদ্দেশ্যে। সেখানে সুব্রত ঘোষ নামে এক ব্যক্তির নাম করে করে বলা হয়েছে, জোতকরম চৌধুরীটোলার এই ব্য়ক্তি আমার পরিচিত ও ঘনিষ্ঠ। সে বেকার ও দরিদ্র পরিবারের সন্তান। তাকে আপনার দফতরের সিকিউরিটি গার্ড বা অপারেটার বা প্ল্যান্টের যেকোনও কাজে নিয়োগ করার অনুরোধ জানাচ্ছি। চিঠির নীচে সাবিনা ইয়াসমিনের নামে সাক্ষর ও সিল রয়েছে।

এমন চিঠি প্রকাশ্যে আসতেই রাজনৈতিক ও প্রশাসনিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে। মন্ত্রীর বিরুদ্ধে পক্ষপাতমূলক আচরণের অভিযোগ উঠছে। শুধু তাই নয় প্রশাসনকেও প্রভাবিত করার চেষ্টা করছেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন। এমনটাও বলা হচ্ছে।

আরও পড়ুন-দিল্লি গেলেন Mamata, বিকেলেই TMC-র সংসদীয় কমিটির বৈঠক ডাকলেন Abhishek

এদিকে, ওই চিঠি নিয়ে সাবিনা ইয়াসমিন জানিয়েছেন, দুর্নাম করার জন্যই ওই ধরনের চিঠি দেওয়া হয়েছে। আশ্চর্যের বিষয় হল চিঠিটি সংশ্লিষ্ট দফতরে পৌঁছনোর আগেই তা ভাইরাল হয়ে গেল কীভাবে। এনিয়ে পুলিসে অভিযোগ করেছি। ওই চিঠিতে যে সাক্ষর রয়েছে তা আমার নয়। যে চিঠি দিয়েছে তার চাকরি পাওয়ার উদ্দেশ্য ছিল না। বরং সেটি নিয়ে শোরগোল তোলাই প্রধান উদ্দেশ্য ছিল।

এনিয়ে বিজেপির জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন, একজন মন্ত্রীর সই জাল করে এমন চিঠি সত্যিই অবাক করে। রাজ্যের প্রতিমন্ত্রীর সই জাল হয় কি করে, সেটাই তো প্রশ্ন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.