সিউড়ি আদালতে অভিযুক্তদের চিনতেই পারলেন না অভিযোগকারী পুলিস আধিকারিক

তাজ্জব বিচারক। ভরা কোর্টরুমে অভিযুক্তদের চিনতেই পারলেন না অভিযোগকারী পুলিস আধিকারিক। সিউড়ি আদালতের ঘটনা। ২০১৪ সালে খুন হন দুবরাজপুরের এসআই অমিত চক্রবর্তী। ঘটনার প্রধান অভিযোগকারী ছিলেন  দুবরাজপুর থানার তত্‍কালীন ওসি ত্রিদিব প্রামাণিক। ঘটনায় ৩৪ জন তৃণমূল নেতা-কর্মীর বিরুদ্ধে অভিযোগ ওঠে। গ্রেফতার করা হয় ১৯ জনকে। অভিযুক্তদের মধ্যে রয়েছেন তৃণমূলের প্রাক্তন কর্মাধ্যক্ষ সেখ আলিম। আদালতের সওয়াল জবাবের শুরুতেই ঘটনার নাটকীয় মোড়। অভিযোগকারী তত্‍কালীন দুবরাজপুর থানার ওসি চিনতেই পারলেন না অভিযুক্তদের।

Updated By: May 2, 2017, 07:14 PM IST
সিউড়ি আদালতে অভিযুক্তদের চিনতেই পারলেন না অভিযোগকারী পুলিস আধিকারিক

ওয়েব ডেস্ক: তাজ্জব বিচারক। ভরা কোর্টরুমে অভিযুক্তদের চিনতেই পারলেন না অভিযোগকারী পুলিস আধিকারিক। সিউড়ি আদালতের ঘটনা। ২০১৪ সালে খুন হন দুবরাজপুরের এসআই অমিত চক্রবর্তী। ঘটনার প্রধান অভিযোগকারী ছিলেন  দুবরাজপুর থানার তত্‍কালীন ওসি ত্রিদিব প্রামাণিক। ঘটনায় ৩৪ জন তৃণমূল নেতা-কর্মীর বিরুদ্ধে অভিযোগ ওঠে। গ্রেফতার করা হয় ১৯ জনকে। অভিযুক্তদের মধ্যে রয়েছেন তৃণমূলের প্রাক্তন কর্মাধ্যক্ষ সেখ আলিম। আদালতের সওয়াল জবাবের শুরুতেই ঘটনার নাটকীয় মোড়। অভিযোগকারী তত্‍কালীন দুবরাজপুর থানার ওসি চিনতেই পারলেন না অভিযুক্তদের।

এদিকে, বস্তা তৈরির কারখানায় বিধ্বংসী আগুন। বর্ধমানের দুনম্বর জাতীয় সড়কের গায়ে বেচারহাটের ঘটনা। দমকলের পাঁচটি ইঞ্জিন ঘটনাস্থলে। চলছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা। পাশের একটি পুকুর থেকে পাইপে করে জল এনে চলছে আগুন নেভানোর চেষ্টা। দুপুর সাড়ে তিনটে নাগাদ আগুন লাগে কারখানাটিতে। (আরও পড়ুন- বিজেপির মোকাবিলায় লাগাতার পাল্টা হিন্দুত্বের বার্তা তৃণমূলের)

.