Suvendu Adhikari | Chandrakona: প্রস্তুতি চলছে শুভেন্দু অধিকারীর সভার, অনুমতি বাতিল জানাল পুলিস

যদিও বিজেপির দাবি তাদের কাছে সভা করার অনুমতি পত্র আছে। এবং যথাসময়েই সেই সভা হবে। তৃণমূলের তরফে জানানো হয়েছে বিজেপি রাজনৈতিক বক্তব্য রাখতেই পারেন কিন্তু কোনও সভার অনুমতি দেবে সেই স্কুলের পরিচালন কমিটি বা প্রধান শিক্ষক এবং সঙ্গে পুলিস প্রশাসন। তাই নিশ্চিত ভাবে দেখতে হবে যে এই সভা করার জন্য বৈধ অনুমতি তাদের আছে কিনা।

Updated By: Apr 3, 2023, 09:58 AM IST
Suvendu Adhikari | Chandrakona: প্রস্তুতি চলছে শুভেন্দু অধিকারীর সভার, অনুমতি বাতিল জানাল পুলিস
নিজস্ব চিত্র

চম্পক দত্ত: চন্দ্রকোনার ঝাঁকরা হাই স্কুল ময়দানে জোর কদমে চলছে শুভেন্দু অধিকারীর সভার শেষ মহূর্তের প্রস্তুতি। যদিও সেই সভা শেষ পর্যন্ত হবে কিনা তা নিয়ে উঠেছে প্রশ্ন। কারণ ইতিমধ্যেই চন্দ্রকোনা থানা চিঠি দিয়ে জানিয়ে দিয়েছে যে স্কুল কতৃপক্ষ মাঠ ব্যাবহারের অনুমতি না দেওয়ায় সবার অনুমতি বাতিল করা হলো।

যদিও বিজেপির দাবি তাদের কাছে সভা করার অনুমতি পত্র আছে। এবং যথাসময়েই সেই সভা হবে।

তৃণমূলের তরফে জানানো হয়েছে বিজেপি রাজনৈতিক বক্তব্য রাখতেই পারেন কিন্তু কোনও সভার অনুমতি দেবে সেই স্কুলের পরিচালন কমিটি বা প্রধান শিক্ষক এবং সঙ্গে পুলিস প্রশাসন। তাই নিশ্চিত ভাবে দেখতে হবে যে এই সভা করার জন্য বৈধ অনুমতি তাদের আছে কিনা। যদি বৈধ অনুমতি থাকে তাহলে নিশ্চিতভাবে শুধু বিরোধী দলনেতা কেনো সমস্ত রাজনৈতিক দলই সভা করতে পারে। পশ্চিমবঙ্গে গণতন্ত্র আছে বলেই সমস্ত রাজনৈতিক দল সভা করতে পারে। এক্ষেত্রে যদি অনুমতি নিয়ে সভা করেন তাহলে সভা করতেই পারেন আমরা রাজনৈতিকভাবে তার উত্তর দেব।

আরও পড়ুন: Honey Collection: সুন্দরবনে শুরু মধু সংগ্রহ, নিরাপত্তার কথা ভেবে একাধিক পদক্ষেপ বনদফতরের

মাঠের অনুমতি দেওয়া নিয়ে স্কুলের প্রধান শিক্ষক বলেন, বরাবরই প্রধান শিক্ষকই স্কুল মাঠের জন্য অনুমতি দিয়ে এসেছে। সেইমত বিজেপির আবেদনের ভিত্তিতে অনুমতি দিয়েছিলাম কিন্তু পরে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হীরালাল ঘোষ ফোন করে সভা বাতিলের জন্য বলেন এবং কমিটির মিটিং ডেকে পরে সভা বাতিল করতে হয়।

আরও পড়ুন: Nadia: অবশেষে প্রকাশ্যে বাম-কংগ্রেস এবং বিজেপি-র জোট, তৃণমূলের ঝুলিতে নেই কোনও আসন

কিন্তু প্রধান শিক্ষকের প্রশ্ন স্কুলের মাঠের অনুমতি বরাবরই প্রধান শিক্ষকই দিয়ে থাকেন, কিন্তু শুভেন্দু অধিকারীর আজকের সভার ক্ষেত্রে সভাপতি বলেন এবার থেকে নিয়ম পরিবর্তন করতে হবে। কমিটির সঙ্গে আলোচনা করে তবেই কোনও সভার অনুমতি দিতে হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.