বীরভূমের পুলিস সুপারের পদ থেকে থেকে ছুটি হয়ে গেল কুণাল আগরওয়ালের

বীরভূমের পুলিস সুপার কুণাল আগরওয়াল বদলি হলেন দুর্গাপুরে সিআইডি সদর দফতরে। দক্ষিণ দিনাজপুরের পুলিস সুপার প্রসূন বন্দ্যোপাধ্যায়কে বদলি করা হয়েছে মালদায় সিআইডির অপরাধ দমন বিভাগে। 

Updated By: Nov 15, 2018, 08:37 PM IST
বীরভূমের পুলিস সুপারের পদ থেকে থেকে ছুটি হয়ে গেল কুণাল আগরওয়ালের

নিজস্ব প্রতিবেদন: বদলে গেল ২ জেলার পুলিস সুপার। বীরভূম ও দক্ষিণ দিনাজপুরের পুলিস সুপার বদলের নির্দেশ জারি হল নবান্ন থেকে। বীরভূমের পুলিস সুপার কুণাল আগরওয়াল বদলি হলেন দুর্গাপুরে সিআইডি সদর দফতরে। বীরভূমের নতুন পুলিস সুপার হচ্ছেন শ্যাম সিং। দক্ষিণ দিনাজপুরের পুলিস সুপার প্রসূন বন্দ্যোপাধ্যায়কে বদলি করা হয়েছে মালদায় সিআইডির অপরাধ দমন বিভাগে। 

চলতি বছরের জুনে বীরভূম জেলার পুলিস সুপারের দায়িত্ব পেয়েছিলেন কুণাল আগরওয়াল। নির্দেশিকা জারি হতেই তাঁর বদলি নিয়ে বিতর্ক শুরু হয়েছে। গত কয়েক মাস ধরেই বীরভূমে বাড়ছে তৃণমূলের গোষ্ঠীকোন্দল। পাল্লা দিয়ে জেলায় বাড়ছে বিজেপি। সব মিলিয়ে কুণালের ওপর রাজনৈতিক চাপ ছিলই। সম্প্রতি জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে তাঁর সম্পর্কও তলানিতে ঠেকেছিল। ফলে কুণাল আগরওয়ালের বদলি সময়ের অপেক্ষা ছিল বলছেন বিশেষজ্ঞরা। তাঁর স্থলাভিষিক্ত হতে চলেছেন শ্যাম সিং। বীরভূমের পুলিস সুপার বদলে রাজনীতি ছায়া দেখতে পাচ্ছেন বিজেপির জেলা সভাপতি রামকৃষ্ণ রায়। তিনি বলেন,''তৃণমূলের মনোরঞ্জন না করতে পারাতেই বদলি করা হল কুণাল আগরওয়ালকে। কাকড়তলায় তৃণমূলের ব্লক সভাপতি খুনের ঘটনায় তৃণমূল কর্মীদের গ্রেফতার করেছিলেন তিনি। সে কারণেই তাঁকে সরিয়ে দিল শাসক দল''।     

নম্বর বিভ্রাটে বিভ্রান্তি মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে

অপেক্ষাকৃত জল্পনাহীন দক্ষিণ দিনাজপুরের পুলিস সুপার প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বদলি। দীর্ঘদিন জেলার দায়িত্বে ছিলেন তিনি। নিয়ম মেনে তাঁকে বদলি করতেই হত সরকারকে। 

 

.