পুলিসের গাড়ির সঙ্গে ধাক্কায় বাইক আরোহীর মৃত্যুর গুজব, রণক্ষেত্র কুশমন্ডি

নিজস্ব প্রতিবেদন: হেলমেটবিহীন ২বাইক আরোহীকে তাড়া করার জেরে তুলকালাম দক্ষিণ দিনাজপুরের কুশমন্ডিতে। পুলিসের গাড়ির ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে বলে রটে যাওয়ায় রাস্তায় নেমে পুলিসের গাড়ি ভাঙচুর ও তা পাশের নয়ানজুলিতে ফেলে দিল বিক্ষুব্ধ জনতা।

আরও পড়ুন-করোনা ভ্যাকসিন নেওয়ার পরই শরীরে চুম্বক শক্তির উদয়! আটকে যাচ্ছে চামচ-ব্লেড

কুশমন্ডির(Kushmandi) খাগরাইল মোড়ে রোজই থাকে পুলিসের নাকা চেকিং। রবিবারও চেকিং ছিল। সেসময় দুই বাইক আরোহীকে হেলমেটবিহীন অবস্থায় দেখে তাড়া করে কুশমন্ডি থানার পুলিস। খাগড়াই গ্রামের কাছে এসে বিশ্বজিত্ সরকার ও সঞ্জয় সরকার নামে ওই দুই বাইক আরোহীর বাইক পিছলে পুলিসের গাড়ি ধাক্কা লেগে পড়ে যায়। 

ধাক্কা লেগে রাস্তায় পড়ে যাওয়ার পরই বাইক আরোহী দুজন মাথায় চোট পেয়ে অজ্ঞান হয়ে যান দুজন। তাদের নিয়ে যাওয়া হয় কালদিঘী হাসপাতালে। সেখান থেকে পাঠানো হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে(North Bengal Medical College)।

আরও পড়ুন-বাদুড়ের দেহে মিলল SARS-CoV-2-র নমুনা, দাবি চিনা গবেষকদের

এদিকে, রটে যায় পুলিসের গাড়ির ধাক্কায় এক বাইক আরোহীর মৃত্যু হয়েছে। ওই গুজবেই বিক্ষোভ দেখাতে শুরু করে গ্রামবাসীরা। পরিস্থিতি আয়ত্বে আনতে লাঠিচার্জ করে পুলিস। এতেই আগুনে ঘি পড়ে।  পুলিসের ২টি গাড়িতে ভাঙচুর করে রাস্তায় পাশের নয়ানজুলিতে ফেলে দেয় ক্ষুব্ধ গ্রামবাসীরা।

এদিকে, উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ সূত্রে খবর, আহত বাইক আরোহীর মৃত্যু হয়নি। তবে তার অবস্থা বেশ গুরুতর।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Police car vandalised after it collided with a bike in Kushmandi
News Source: 
Home Title: 

পুলিসের গাড়ির সঙ্গে ধাক্কায় বাইক আরোহীর মৃত্যুর গুজব, রণক্ষেত্র কুশমন্ডি

পুলিসের গাড়ির সঙ্গে ধাক্কায় বাইক আরোহীর মৃত্যুর গুজব, রণক্ষেত্র কুশমন্ডি
Yes
Is Blog?: 
No
Section: