WB By-Polls: খড়দহে সুকান্ত মজুমদারকে প্রচারে 'বাধা', কাঠগড়ায় পুলিস

ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা এলাকায়।

Updated By: Oct 25, 2021, 09:47 PM IST
WB By-Polls:  খড়দহে সুকান্ত মজুমদারকে প্রচারে 'বাধা', কাঠগড়ায় পুলিস

নিজস্ব প্রতিবেদন: উপনির্বাচনে প্রচারে গিয়ে ফের 'বাধা'র মুখে পড়লেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। কে বাধা দিল? কাঠগড়ায় পুলিস। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার খড়দহে।

হাতে আর বেশি সময় নেই। শনিবার উপনির্বাচন খড়দহে। জোরকদমে চলছে প্রচার। ঘড়িতে তখন সন্ধে ৬টা। বিটি রোডের খড়দহ মোড়ে পৌঁছন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। প্রার্থীর সমর্থনের এলাকায় মিছিল ও বাড়ি বাড়ি দিয়ে প্রচার কর্মসূচি ছিল তাঁর। কিন্তু ততক্ষণে রীতিমতো ভিড় জমে গিয়েছে দলের কর্মী-সমর্থকদের। আর তাতেই ঘটে বিপত্তি।

আরও পড়ুন: লিখে রাখুন ৩ মাসের মধ্যে গোয়ায় তৃণমূল সরকার প্রতিষ্ঠা হবে, চ্যালেঞ্জ Abhishek-র

কেন? অভিযোগ, খড়দহে প্রচারে শুরুতেই পুলিস সুকান্ত মজুমদারকে আটকায় বলে অভিযোগ। বাধ্য হয়ে সরে যান বেশ কয়েকজন বিজেপি কর্মী-সমর্থকরা। গেরুয়াশিবিরের দাবি, পরে যখন রাহুল সিনহা, অর্জুন সিং ও প্রার্থীকে নিয়ে প্রচার করছিলেন, তখনও একাধিক জায়গায় পুলিস দলের রাজ্য সভাপতিকে আটকেছে। পুলিসের পাল্টা বক্তব্য, মাত্র তিন-চারজনকে নিয়ে প্রচারের অনুমতি দেওয়া হয়েছিল। কিন্তু অতিরিক্ত লোক নিয়ে মিছিল করছিলেন সুকান্ত। ঘটনাকে কেন্দ্র তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। 

আরও পড়ুন:Lokkir Bhander: অ্যাকাউন্টে ঢোকেনি লক্ষ্মীর ভাণ্ডারের টাকা! কবে পাবেন, জানিয়ে দিল সরকার

তখন শিয়রে ভবানীপুরে উপনির্বাচন। বিজেপির রাজ্য সভাপতির দায়িত্ব নেওয়ার পরেরদিনই খোদ মুখ্যমন্ত্রীর কেন্দ্রে প্রচারে নেমে পড়েছিলেন সুকান্ত মজুমদার। সেবারও যখন এলাকায় প্রচার করছিলেন, তখন পুলিস বাধা দেয় বলে অভিযোগ। পুলিসের বক্তব্য ছিল, যে অঞ্চলে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের (Priyanka Tibrewal) হয়ে প্রচার করছিলেন সুকান্ত মজুমদার, সেই অঞ্চলেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি। ওই এলাকাটি 'হাই-সিকিউরিটি জোন'। বিজেপির রাজ্য সভাপতির সঙ্গে লোকও ছিল অনেক বেশি। এই ঘটনার পর জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয় বিজেপি রাজ্য সভাপতিকে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.