অশান্তিকে হারিয়ে বসিরহাটের শুভর বিবাহে উপস্থিত সস্ত্রীক রহিম চাচা

শুভর বিয়ে নিয়ে সবচেয়ে বেশি উত্‍সাহ ছিল রহিম চাচার। পাত্রী দেখতে শুভর মায়ের সঙ্গে গিয়েছিলেন পাশের বাড়ির আম্মাও। সকলের মধ্যে সে কি উত্‍সাহ, শুভর বিয়ে বলে কথা। কিন্তু বসিরহাটের অশান্তি ওদের স্বপ্নটাই ভেঙে চুরমার করে দিচ্ছিল। শেষ পর্যন্ত অবশ্য কোনও অশান্তিই বাধা হতে পারেনি। দাড়িয়ে বিয়ে দিয়েছেন রহিম চাচা, আম্মা।

Updated By: Jul 7, 2017, 11:40 PM IST
অশান্তিকে হারিয়ে বসিরহাটের শুভর বিবাহে উপস্থিত সস্ত্রীক রহিম চাচা

ওয়েব ডেস্ক: শুভর বিয়ে নিয়ে সবচেয়ে বেশি উত্‍সাহ ছিল রহিম চাচার। পাত্রী দেখতে শুভর মায়ের সঙ্গে গিয়েছিলেন পাশের বাড়ির আম্মাও। সকলের মধ্যে সে কি উত্‍সাহ, শুভর বিয়ে বলে কথা। কিন্তু বসিরহাটের অশান্তি ওদের স্বপ্নটাই ভেঙে চুরমার করে দিচ্ছিল। শেষ পর্যন্ত অবশ্য কোনও অশান্তিই বাধা হতে পারেনি। দাড়িয়ে বিয়ে দিয়েছেন রহিম চাচা, আম্মা।

এদিকে, পুলিসের বাধায় ভেস্তে গেল বিরোধীদের বসিরহাট যাওয়ার পরিকল্পনা। বসিরহাট থেকে বহু দূরে, কংগ্রেস-বিজেপি-বামেদের আটকে দিল পুলিস। বিরোধীদের দাবি, শান্তির লক্ষ্যেই তাঁরা হিংসা কবলিত এলাকায় যেতে চান। গা-জোয়ারি করে পুলিস তাঁদের আটকে দেয়। গোলমাল পাকাতেই বসিরহাট যাত্রার চেষ্টা বলে পাল্টা অভিযোগ শাসকদলের। (আরও পড়ুন- বসিরহাটে ঢুকতে দেওয়া হল না বিরোধীদের, গ্রেফতার রূপা-লকেট-জয়প্রকাশ)

.