চাকরি দেওয়ার নামে বিজেপি প্রার্থী নিয়েছেন লাখ লাখ টাকা! রাস্তা অবরোধ চাকরিপ্রার্থীদের

যারা টাকা দিয়েছিলেন তাঁদের অভিযোগ, চাকরির জন্য দেওয়া টাকা ফেরত দেওয়ার জন্য চেক দেওয়া হলেও সেই চেক বাউন্স হয়ে যায়

Updated By: May 15, 2022, 06:28 PM IST
চাকরি দেওয়ার নামে বিজেপি প্রার্থী নিয়েছেন লাখ লাখ টাকা! রাস্তা অবরোধ চাকরিপ্রার্থীদের

নিজস্ব প্রতিবেদন: চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা নিয়ে প্রতারণার অভিযোগ উঠল উদয়নারায়ণপুরের বিজেপি প্রার্থী সুমিত রঞ্জন কারার ও তার বাবা সরোজ রঞ্জন কারার এর বিরুদ্ধে । সেই  টাকা ফেরতের দাবিতে উদয়নারায়নপুর প্রধান সড়ক অবরোধ ও অবস্থান বিক্ষোভে নামলেন চাকরি প্রার্থীরা।

অভিযোগ, কয়েক বছর আগে চাকরি পাইয়ে দেয়ার নামে বহু যুবক, যুবতীর কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নিয়েছিলেন সুমিত রঞ্জন করার ও সরোজ রঞ্জন কারার। সুমিত রঞ্জন কারার এবারের বিধানসভা নির্বাচনে উদয়নারায়ণপুরের বিজেপি প্রার্থী ছিলেন। চাকরি তো তাদের হয়নি বরং টাকা চাইতে গেলে বারবার তাদেরকে ফেরানো হয়েছে।

যারা টাকা দিয়েছিলেন তাঁদের অভিযোগ, চাকরির জন্য দেওয়া টাকা ফেরত দেওয়ার জন্য চেক দেওয়া হলেও সেই চেক বাউন্স হয়ে যায়। ফলে এই অবস্থান এবং রাস্তা অবরোধের কর্মসূচি। 

এদিকে,  সুমিত রঞ্জন কারার উদয়নারায়ণপুরে বর্তমানে থাকেন না। সুমিত রঞ্জন করার জানান, তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যা। তাঁকে পরিকল্পিতভাবে চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে। এসবের সঙ্গে  তিনি যুক্ত নন । যারা বিজেপি থেকে তৃণমূলে যোগ দিয়েছে তারাই তার বিরুদ্ধে চক্রান্ত করছে।

আরও পড়ুন-Pakistan: পেশোয়ারে দুষ্কৃতীদের গুলিতে খুন ২ শিখ ব্যবসায়ী, প্রতিবাদে সরব অমরিন্দর-মান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.