Kolkata Doctor Rape-Murder Case: 'রাজনীতির সঙ্গে নেই, কিন্তু মিথ্যেবাদী পুলিস', দাবি নির্যাতিতার বাবা-মায়ের...

R G Kar Incident: পুলিস মিথ্যে বলছে! বিস্ফোরক দাবি আরজি কর কাণ্ডে নির্যাতিতা ও নিহত চিকিত্‍সকের বাবার। সেমিনার হলের ৪০ ফুট সাদা কাপড়ে ঘিরে রাখা হয়েছিল বলে দাবি করেছিল পুলিস। মঙ্গলবার সেই দাবি উড়িয়ে দিলেন নির্যাতিতার বাবা-মা। 

Updated By: Aug 27, 2024, 09:31 PM IST
Kolkata Doctor Rape-Murder Case: 'রাজনীতির সঙ্গে নেই, কিন্তু মিথ্যেবাদী পুলিস', দাবি নির্যাতিতার বাবা-মায়ের...

বরুণ সেনগুপ্ত: আর জি কর-কাণ্ডের প্রতিবাদে মঙ্গলবার নবান্ন অভিযান ঘিরে সারাদিন ধুন্ধুমার কাণ্ড কলকাতায় । কিছুদিন আগেই আর জি করে ধর্ষিতা ও নিহত চিকিত্‍সকের বাবা-মা জানিয়েছিলেন, তাঁরাও আন্দোলনে সামিল হতে চান, তবে মঙ্গলবার বাড়ি থেকেই বের হননি তাঁরা। এদিন তাঁরা জানালেন, 'কোনও রাজনীতির সঙ্গে নেই! ছাত্র  আন্দোলন পাশে আছি!' বিজেপির ডাকা বনধ নিয়ে কোন উত্তর না দিয়ে এড়িয়ে গেলেন তিলোত্তমার বাবা-মা। পাশাপাশি সেমিনার হল কাপড় দিয়ে ঘেরা প্রসঙ্গে বিস্ফোরক দাবি করলেন দম্পতি। 

আরও পড়ুন- Nabanna Abhijan: নৈরাজ্যের নবান্ন অভিযান! ছাত্রের নামে এরা কারা? ক্ষোভে ফুঁসছেন রাতদখলের তারকারা...

৫১ ফুট লম্বা ও ৩২ ফুট চওড়া সেমিনার হলের ৪০ ফুট হাসপাতালের সাদা কাপড় দিয়ে ঘিরে রাখা হয়েছিল। বাকি ১১ ফুটে লোকজনের আনাগোনা ছিল বলে সোমবার দাবি করে পুলিস। তবে নির্যাতিতার বাবা-মায়ের দাবি, ৯ অগাস্ট তাঁরা যখন ঘটনাস্থলে গিয়েছিলেন, সেখানে কোনওরকম ঘেরাটোপ দেখতে পাননি। পুলিস মিথ্যে বলছে বলে অভিযোগ নির্যাতিতার বাবা-মা। 

আরও পড়ুন- Azmeri Haque Badhan: ধর্ষণ ও যৌনহেনস্থার প্রতিবাদে ১৩ দফা দাবি, এবার ঢাকায় রাত দখলের ডাক বাঁধনের...

অন্যদিকে মঙ্গলবার নবান্ন অভিযানের প্রসঙ্গে তাঁরা বলেন, 'ছাত্র আন্দোলনের পাশে আছি,তাদের আন্দোলনের চালিয়ে যেতে বলব। কোন রাজনৈতিক দলের সাথে নেই'! আগামীকালের বাংলা বনধ নিয়ে কোন মন্তব্য করতে নারাজ তিলোত্তমার বাবা-মা।তবে আক্ষেপ এখনও একজন ছাড়া  কেউ গ্রেফতার হল না! তাঁরা জানান যে CBI-এর উপর আস্থা আছে। তবে প্রশ্ন তিলোত্তমার বাবা-মায়ের কেন এতো দেরি হচ্ছে? তাঁদের দাবি, আজকের ছাত্র  আন্দোলনের প্রতিরোধ সরকারের পরিকল্পনা ছিল। তবে আন্দোলনকারীদের ধন্যবাদ জানালেন তিলোত্তমার পরিবার। নির্যাতিতার বাবার কথায়, ‘ভয় পাচ্ছি, আন্দোলন থেমে গেলে বিচার পাবে না আমার মেয়ে।’

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.