Panihati: মাটির নীচে 'বন্দি' ২০-২২ জন, পানিহাটিতে সুড়ঙ্গ রহস্য! বিহারি যুবকের কথায় চাঞ্চল্য

পানিহাটির নরসিংহ দত্ত ঘাট রোড এলাকায় বালক ব্রহ্মচারী আশ্রমের কাছে একটি পরিত্যক্ত জমিতে মাটির নীচে সুড়ঙ্গে ২০ থেকে ২২ জন যুবককে আটকে রাখা হয়েছিল।

Updated By: Apr 16, 2022, 01:42 PM IST
Panihati: মাটির নীচে 'বন্দি' ২০-২২ জন, পানিহাটিতে সুড়ঙ্গ রহস্য! বিহারি যুবকের কথায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন : পানিহাটিতে সুড়ঙ্গ রহস্য। মাটির নীচে সুড়ঙ্গে আটকে রাখার অভিযোগ করল বিহারের এক যুবক। সেই অভিযোগকে ঘিরে চাঞ্চল্য দেখা দিয়েছে পানিহাটির নরসিংহ দত্ত রোড এলাকায়। 

ওই যুবকের অভিযোগ, পানিহাটির নরসিংহ দত্ত ঘাট রোড এলাকায় বালক ব্রহ্মচারী আশ্রমের কাছে একটি পরিত্যক্ত জমিতে মাটির নীচে সুড়ঙ্গে ২০ থেকে ২২ জন যুবককে আটকে রাখা হয়েছিল। তাঁদের মধ্যেই একজন হচ্ছে বিহারের বাসিন্দা ওই যুবক। তাঁর দাবি, সেই জায়গা থেকে কোনওরকমে সে পালাতে সক্ষম হয়। তারপর বিহারে গিয়ে গাগৌরী থানায় অভিযোগ জানায়। পানিহাটিতে সুড়ঙ্গে আটকে রাখা হয়েছিল, ওই যুবকের দায়ের করা অভিযোগে ভিত্তিতেই শুক্রবার রাতে ওই পরিত্যক্ত জমিতে অভিযান চালায় বিহার পুলিস।

বিহার পুলিস একা নয়, ব্যারাকপুরের গোয়েন্দা অফিসারদের নিয়ে যৌথভাবে অভিযান চালায় পানিহাটির নরসিংহ দত্ত ঘাট এলাকার ওই পরিত্যক্ত জমিতে। জমিতে জঙ্গল থাকায় তদন্তের কাজ চালাতে প্রথমে বেগ পেতে হয় তদন্তকারীদের। এরপরই আজ সকাল থেকে গোটা জমির জঙ্গল পরিষ্কার করা হয়। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন ব্যারাকপুর ডিটেকটিভ ডিপার্টমেন্টের আধিকারিকরা। অভিযোগকারীকে নিয়ে আসে বিহার পুলিসও। অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুন, অন্ধকারে মুখ চেপে জঙ্গলে নিয়ে যায় ভাসুরপো, 'কুকর্মে'র পর মুখ বন্ধে কাকিমাকে ৫০ হাজারের টোপ!

বিবাহ বহির্ভূত সম্পর্কে 'বাধা', নববর্ষের রাতেই চরম পরিণতি গৃহবধূর

মুরগি 'খুনের শাস্তি'তে 'অভিযুক্ত' সারমেয়কে বাঁশপেটা করে হত্যা! ভাইরাল বীভৎস ভিডিও

'ধর্ষণ হলে প্রমাণ দেখাক', বিরোধীদের 'ডান্ডা মেরে ঠাণ্ডা' করার হুঁশিয়ারি TMC নেতার!

শ্লীলতাহানির অভিযোগ তুফানগঞ্জে, মহকুমা হাসপাতালে ভর্তি মূক-বধির নাবালিকা

শান্তিনিকেতনে গণধর্ষণের শিকার নাবালিকা! হাসপাতালে ভর্তি নির্যাতিতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.