Panchayat Election 2023: পঞ্চায়েতে একে অপরের বিরুদ্ধে প্রার্থী! দম্পতির দাম্পত্যেও কি লড়াই?

দুজনেই সংসার করছেন প্রায় ২০ বছর। বাইরে একে অপরের বিরুদ্ধে কুৎসা করলেও সংসারে কোনও অশান্তি নেই। একে অপরের সঙ্গে হাত মিলিয়ে সংসার সামলান। 

Updated By: Jun 26, 2023, 11:27 AM IST
Panchayat Election 2023: পঞ্চায়েতে একে অপরের বিরুদ্ধে প্রার্থী! দম্পতির দাম্পত্যেও কি লড়াই?

বিশ্বজিৎ মিত্র: স্বামী ও স্ত্রী দুজনে একে অপরের বিরুদ্ধে প্রার্থী হয়ে দাঁড়ালেন। সংসারে অশান্তি না থাকলেও রাজনৈতিক মতাদর্শের দিক থেকে দুজনের মতামত ভিন্ন। স্ত্রী সঙ্গীতা মল্লিক পেশায় গৃহবধূ। তিনি দাঁড়িয়েছেন বিজেপির হয়ে শিবপুর এলাকা থেকে। আর স্বামী শ্যামল মল্লিক পেশায় যুগলকিশোর এসএসকে শিক্ষা নিকেতনের ক্লার্ক। তিনি দাঁড়িয়েছেন নির্দল হয়ে একই কেন্দ্রে। 

দম্পতির এই ভোটে দাঁড়ানোকে ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। দুজনেই সংসার করছেন প্রায় ২০ বছর। সংসারে সে রকম কোনও অশান্তি নেই। তবুও ভোটে দাঁড়াতে এসে একে অপরের বিরুদ্ধে লড়ছেন। স্ত্রী সঙ্গীতা মল্লিক জানান, তাঁর পরিবার রাজনীতি করে এসেছে। তাই তিনি রাজনীতিকে ছাড়তে চান না। নরেন্দ্র মোদীর আদর্শে অনুপ্রাণিত হয়েই তাঁর এই ভোটে দাঁড়ানো। অন্যদিকে শ্যামল মল্লিক জানালেন, ছোটবেলা থেকেই বামপন্থী আদর্শে বিশ্বাসী ছিলেন তিনি। বিভিন্ন কারণে সেই দল ত্যাগ করেছেন বহুদিন। এখন হঠাৎ করেই ইচ্ছা হল মানুষের সেবা করার। তাই ভোটে দাঁড়িয়েছেন। 

স্ত্রী সঙ্গীতা মল্লিক দুবেলা ভোট প্রচারে বেরোলেও, প্রচারে তেমন কোন সাড়া নেই শ্যামল বাবুর। বাইরে একে অপরের বিরুদ্ধে কুৎসা করলেও সংসারে কোনও অশান্তি নেই। একে অপরের সঙ্গে হাত মিলিয়ে সংসার সামলান। রাজনৈতিক মতাদর্শগত পার্থক্য থাকলেও সংসারে কোনওরকম ঝগড়া অশান্তি আনতে চান না। এখন আগামী ১১ তারিখ-ই বলে দেবে ভোটের ফলে কে জিতবে! শেষ হাসি কে হাসল!

আরও পড়ুন, Nimta: রবিনসন স্ট্রিটকাণ্ডের ছায়া নিমতায়, তদন্তে পুলিস...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.