Panchayat Election 2023: বিজেপি প্রার্থীর বাড়ির সামনে সাদা থান, রজনীগন্ধা মালা, মিষ্টির প্যাকেট ও হুমকি চিরকুট!

পূর্ব মেদিনীপুরের কাঁথি ১ নম্বর ব্লকের ৬ নম্বর সাবাজপুট গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কৃষ্ণ-খয়রাতিবাড় গ্রামে ১৯৬ নম্বর বুথে বিজেপি মনোনীত প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন নীলিমা দত্ত। আর তৃণমূলের প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন উজ্জ্বলা পাল।

Updated By: Jun 20, 2023, 04:21 PM IST
Panchayat Election 2023: বিজেপি প্রার্থীর বাড়ির সামনে সাদা থান, রজনীগন্ধা মালা, মিষ্টির প্যাকেট ও হুমকি চিরকুট!

কিরণ মান্না: মহিলা বিজেপি প্রার্থীকে মনোনয়ন তুলতে চাপ। মনোনয়ন না প্রত্যাহার করলে স্বামীকে খুনের হুমকি। রাতের অন্ধকারে বাড়িতে রেখে আসা হল সাদা থান, রজনীগন্ধার মালা, মিষ্টির প্যাকেট ও হুমকি চিরকুট। যে চিরকুটে লেখা, 'তোর স্বামীর ভালো চাস সরে যা।' চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে সাবাজপুট গ্রাম পঞ্চায়েতের কৃষ্ণ-খয়রাতিবাড় গ্রামে। 

বিজেপির অভিযোগ, মনোনয়ন তুলে নেওয়ার জন্য চাপ দিতেই তাদের মহিলা প্রার্থীর স্বামীকে খুনের হুমকি দিচ্ছে তৃণমূল কংগ্রেস। প্রত্যক্ষ হুমকি দিতেই ওই মহিলা বিজেপি প্রার্থীর বাড়িতে রাতের অন্ধকারে রেখে আসা হয় সাদা থান, রজনীগন্ধার মালা, মিষ্টির প্যাকেট ও হুমকি দেওয়া চিঠি। তৃণমূলের দুষ্কৃতীরা একাজ করেছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত, পূর্ব মেদিনীপুরের কাঁথি ১ নম্বর ব্লকের ৬ নম্বর সাবাজপুট গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কৃষ্ণ-খয়রাতিবাড় গ্রামে ১৯৬ নম্বর বুথে বিজেপি মনোনীত প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন নীলিমা দত্ত। আর তৃণমূলের প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন উজ্জ্বলা পাল।

জানা গিয়েছে সোমবার রাতে ঘুমিয়ে পড়ার পর আজ সকালে বিজেপি প্রার্থী নীলিমা দত্ত ও তাঁর পরিবার ঘুম থেকে উঠে হকচকিয়ে যান। দেখেন, বাড়ির সামনে সাদা থান, রজনীগন্ধার মালা ও মিষ্টির প্যাকেট রাখা আছে। পাশাপাশি, একটি চিরকুটও রাখা। তাতে লেখা আছে, 'তোর স্বামীর ভালো চাস সরে যা'। এই ঘটনায় এলাকায় বাড়ছে রাজনৈতিক উত্তাপ।

আরও পড়ুন, Panchayat Election 2023: নবজোয়ারের ভোটাভুটিতে জিতলেন একজন, টিকিট পেলেন অন্যজন! ইস্তফা ক্ষুব্ধ বুথ নেতৃত্বের

Panchayat Election 2023: 'জেলা পরিষদের টিকিট বিক্রি হয়েছে', দলত্যাগ করে কুড়মি সমাজে তৃণমূল মহিলা ব্রিগেড

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.