একমুখী ওভারব্রিজ, যানযন্ত্রণায় জেরবার মুচিপাড়া

মুচিপাড়া। দুর্গাপুরের অন্যতম ব্যস্ত ক্রশিং। কলকাতা থেকে আসানসোল ঢুকতে গেলে আপনাকে এই মোড় দিয়েই যেতে হবে। এই ক্রশিংয়েই JP অ্যাভিনিউ মিলেছে দুর্গাপুর এক্সপ্রেসওয়ের সঙ্গে। অতি ব্যস্ত এই মোড়ের একদিকে মুচিপাড়া বাজার। আর গুরুত্বপূর্ণ এই মোড়ই নরক-যন্ত্রণা এলাকার মানুষের কাছে।

Updated By: May 2, 2017, 07:39 PM IST
একমুখী ওভারব্রিজ, যানযন্ত্রণায় জেরবার মুচিপাড়া
প্রতীকী ছবি

ব্যুরো: মুচিপাড়া। দুর্গাপুরের অন্যতম ব্যস্ত ক্রশিং। কলকাতা থেকে আসানসোল ঢুকতে গেলে আপনাকে এই মোড় দিয়েই যেতে হবে। এই ক্রশিংয়েই JP অ্যাভিনিউ মিলেছে দুর্গাপুর এক্সপ্রেসওয়ের সঙ্গে। অতি ব্যস্ত এই মোড়ের একদিকে মুচিপাড়া বাজার। আর গুরুত্বপূর্ণ এই মোড়ই নরক-যন্ত্রণা এলাকার মানুষের কাছে।

সমস্যাটা আরও বেড়েছে ২ নং জাতীয় সড়ক সম্প্রসারিত হয়ে ছয় লেন হওয়ার পর। বর্ধমান-আসানসোল রাস্তার ওপর ওভারব্রিজ হয়েছে। কিন্তু, পাশের ২ নং জাতীয় সড়কের ওপর তৈরি হয়নি কোনও ব্রিজ। চরম সমস্যায় নিত্যযাত্রীরা। শুধু আম জনতা নয়। একই যন্ত্রণায় জেরবার বাস চালকরাও। মেদিনীপুর বা বাঁকুড়া থেকে দুর্গাপুর স্টেশন হয়ে সরাসরি মুচিপাড়ায় আসতে পারছে না বাস। কিন্তু, কেন এমন বেহাল দশা? কি বলছে জাতীয় সড়ক কর্তৃপক্ষ? তাদের যুক্তি, ONGC-র পাইপ লাইন থাকার কারণে সমস্যা হচ্ছে। যদিও, এনিয়ে প্রকাশ্যে মুখ খুলতে চায়নি কোনও NHAI।

.