'Rajib Banerjee-কে দলে নেওয়া যাবে না', ফের পোস্টার ডোমজুড়ে

প্রাক্তন মন্ত্রীর তৃণমূল প্রত্যাবর্তনের জল্পনা তুঙ্গে।

Updated By: Jun 15, 2021, 02:28 PM IST
'Rajib Banerjee-কে দলে নেওয়া যাবে না', ফের পোস্টার ডোমজুড়ে

নিজস্ব প্রতিবেদন: রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) দলে ফেরা নিয়ে যখন জল্পনা তুঙ্গে, তখন প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে ক্ষোভে বাড়ছে তৃণমূলকর্মীদের। এবার পোস্টার পড়ল হাওড়ার ডোমজুড় বিধানসভা কেন্দ্রের নিশ্চিন্দায়। একসময়ে এই বিধানসভার কেন্দ্রেরই বিধায়ক ছিলেন রাজীব।

চার্টার্ড বিমান পাঠিয়েছিলেন খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। দিল্লিতে তাঁর বৈঠকের পর গেরুয়াশিবিরে নাম লিখিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। কিন্তু বিজেপির নীতির সঙ্গে মানিয়ে নিতে পারছেন না! শনিবার বিকেলে হঠাত্‍ কুনাল ঘোষের (Kunal Ghosh) বাড়িতে উপস্থিত হন রাজীব। তাঁর গাড়িতে জ্বলজ্বল করছিল 'মা-মাটি-মানুষ'। যদিও সেটি তাঁর নিজস্ব গাড়ি নয় বলে দাবি করেন রাজীব। কুণালে বাড়িতে প্রায় দেড় ঘণ্টা কাজাকাছি ছিলেন তিনি। বেরিয়ে অবশ্য় দু'জনেই দাবি করেন, এটা নেহাতই সৌজন্য সাক্ষাত্‍। রাজনীতি নিয়ে কোন আলোচনা হয়নি।

আরও পড়ুন: একুশের পর ২০২৪, I-PAC-এর কৌশলেই লোকসভার যুদ্ধে অভিষেক-মুকুলরা

সত্যিই কি তাই? সূত্রের খবর, কুণালের সঙ্গে দেখা করে তৃণমূলে প্রত্যাবর্তন করার আর্জি জানিয়েছেন রাজীব। শোনা যাচ্ছে, তৃণমূল নেতাকে তিনি জানিয়েছেন, বিজেপির নীতির সঙ্গে মানিয়ে নিতে পারছেন না। তাঁর আর্জি মমতাকে জানাবেন বলে রাজীবকে কথা দিয়েছেন কুণাল (Kunal Ghosh)। এই যখন পরিস্থিতি, তখন ফের রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পোস্টার পড়ল ডোমজুড় বিধানসভা কেন্দ্রে। এদিন সকালে নিশ্চিন্দা অঞ্চলের বিভিন্ন এলাকা এই পোস্টার দেখা যায়।

পোস্টারগুলিতে লেখা, '১০ বছর দলের খেয়ে সেই দলেরই কর্মীদের  মারধর ও মিথ্য়া মামলায় ফাঁসানো রাজীব ব্যানার্জিকে দলের নেওয়া যাবে না'; নেত্রী মমতা ব্যানার্জির সাথে রাজীব বন্দ্যোপাধ্যায় বিশ্বাসঘাতকতা করেছে, তার এই বাংলায় ঠাঁই নেই'।  বস্তুত, গত কয়েক দিন ধরেই ডোমজুড়ে বিভিন্ন এলাকায় প্রাক্তন বিধায়কদের বিরুদ্ধে পোস্টার লাগাচ্ছেন  তৃণমূলকর্মীরা। এমনকী, গতকাল কুশপতুল দাহ করে বিক্ষোভও দেখানো হয়। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)             

.