চাকরির শেষ দিন, ফেয়ারওয়েলের ব্যস্ততার মাঝেই মিলল ECL কর্মীর গুলিবিদ্ধ দেহ

ফেয়ারওয়েলের জন্য উপহার দেওয়ার ব্যস্ততা সরিয়ে সহকর্মীদের যেতে হয়েছে হাসপাতালে। ময়না তদন্ত হবে। চাকরির শেষদিনে কর্মরত অবস্থায় অস্বাভাবিক মৃত্যু হয়েছে মহেন্দ্র দাসের।

Updated By: Jan 31, 2020, 05:24 PM IST
চাকরির শেষ দিন, ফেয়ারওয়েলের ব্যস্ততার মাঝেই মিলল ECL কর্মীর গুলিবিদ্ধ দেহ

নিজস্ব প্রতিবেদন: চাকরির শেষ দিনে কর্মরত অবস্থায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ইসিএল কর্মীর। ইসিএলের শ্রীপুর এরিয়া অফিসে কাজ করতেন মহেন্দ্র দাস। ভোর বেলায় সহকর্মীরা দেহ উদ্ধার করেন। খুন না আত্মহত্যা তদন্ত করছে পুলিস। নিঘার শ্রীপুর এরিয়া অফিসের ইসিএল কর্মী মহেন্দ্র দাসের অবসর নেওয়া আর হল না। ফেয়ারঅয়েলের জন্য উপহার দেওয়ার ব্যস্ততা সরিয়ে সহকর্মীদের যেতে হয়েছে হাসপাতালে। ময়না তদন্ত হবে। চাকরির শেষদিনে কর্মরত অবস্থায় অস্বাভাবিক মৃত্যু হয়েছে মহেন্দ্র দাসের।

আরও পড়ুন: ক্লাস ওয়ানের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, খুদের কান্নার আওয়াজে পাকড়াও পাড়ার 'চাচা'

মৃতদেহ দেখে পুলিসের প্রাথমিক অনুমান আত্মহত্যা করেছেন মহেন্দ্র দাস। দেহের পাশ থেকে একটি বন্দুক উদ্ধার করেছে পুলিস। শ্রমিক ইউনিয়নের নেতারা বলছেন অবিলম্বে মৃত্যুর কারণ খুঁজুক পুলিস। কর্মরত অবস্থায় কর্মীর মৃত্যু হলে কর্মীর পরিবারকে যে সহায়তা দেওয়া হয় তা অবিলম্বে পূরণ করুক কর্তৃপক্ষ।

আরও পড়ুন: টের পাননি মৃত্যু! স্ত্রীর পচাগলা দেহের পাশেই এক বিছানায় ৩ দিন ঘুমোলেন স্বামী

শুক্রবার ভোরে উদ্ধার হয়েছে মৃতদেহ। দেহের পাশে ছিল একটি বন্দুক। মাথার ডান পাশে কানের কাছে গুলি লেগে মৃত্যু। অথচ রাত দুটো-আড়াইটা পর্যন্ত সহকর্মীদের সঙ্গে ছিলেন মহেন্দ্র দাস। হতবাক সহকর্মীরা। ঘটনার তদন্ত শুরু করেছে জামুড়িয়া থানার পুলিস।

Tags:
.