বাড়ির সামনেই বৌমার সম্মানহানির চেষ্টা, বাঁচাতে এসে আক্রান্ত শ্বশুর

আহতের পরিবারের পক্ষ থেকে ৭ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক।

Updated By: Sep 20, 2018, 10:09 AM IST
বাড়ির সামনেই বৌমার সম্মানহানির চেষ্টা, বাঁচাতে এসে আক্রান্ত শ্বশুর

নিজস্ব প্রতিবেদন : পুত্রবধূর সন্মান বাঁচাতে গিয়ে আক্রান্ত হলেন বৃদ্ধ। ইঁট দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা করা হল বৃদ্ধকে। গুরুতর আহত অবস্থায় ওই  বৃদ্ধ বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচকের মথুরাপুর গ্রামে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, গাছের আড়ালে ৫০ বছরের প্রৌঢ়ের সঙ্গে বছর ২০-র যুবতীকে এ অবস্থায় দেখে চমকে উঠলেন স্থানীয়রা!

আহতর নাম আবদুল জাব্বার। আবদুলের পরিবারের অভিযোগ, বাড়ির পাশের গলিতে হঠাত্ই খোঁড়াখুঁড়ি শুরু করেন তাঁদের প্রতিবেশী  দানিশ শেখ ও আইস শেখ। ঘটনা নজরে আসতেই আবদুলের পুত্রবধূ বাধা দেন। অভিযোগ, সেই সময়ই দানিশ ও আইস সহ তিন মহিলা তাঁর সম্মানহানির চেষ্টা করেন। পুত্রবধূর চিত্কারে ছুটে আসেন আবদুল।

আরও পড়ুন, ১টা আলো, ১টা পাখার ঘরে বিল এল ২ লাখ ৯৪ হাজার! রাজ্যে সিস্টেমের হাল বেআব্রু হল এঘটনায়

অভিযোগ, এরপরই আবদুলের উপর চড়াও হন অভিযুক্তরা। লোহার রড, লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। তারপর ইঁট দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা করা হয়। আবদুলের চিত্কারে ছুটে আসেন বাড়ির অন্যরা। তারপরই অভিযুক্তরা পালিয়ে যায়।

আরও পড়ুন, মায়ের পাশে ঘুমিয়েছিল ৯ মাসের শিশু, ঘুমের ঘোরে হামাগুড়়ি দিয়ে পড়ে মৃত্যু

রক্তাক্ত  অবস্থায় আবদুলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান গ্রামবাসীরা। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় মালদা মেডিক্যালে। আহতের পরিবারের পক্ষ থেকে দানিশ শেখ সহ সাত জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.