কমছে ওলা-উবেরের ভাড়া!

 আম জনতার জন্য সত্যিই সুখবর। কমতে চলেছে ওলা, উবেরের ভাড়া। ২০ জুলাই থেকে কার্যকর হবে নতুন ভাড়া। কমতে চলেছে দুই অ্যাপ ক্যাব সংস্থার বেস প্রাইসও। সব ঠিক থাকলে  বেস ফেয়ার (ন্যূনতম ভাড়া) ৬০ টাকা থেকে কমে হতে চলেছে ৪০ টাকার আশপাশে। পাশাপাশি সারচার্জও বেঁধে দিচ্ছে রাজ্য। ৪৫ শতাংশের বেশি সার্জচার্জ নেবে না ক্যাব সংস্থাগুলি। শুক্রবার পরিবহণ সংস্থাকে চিঠি দিয়ে জানিয়েছে ওলা উবের সংস্থা।

Updated By: Jul 13, 2018, 02:52 PM IST
 কমছে ওলা-উবেরের ভাড়া!

নিজস্ব প্রতিবেদন:  আম জনতার জন্য সত্যিই সুখবর। কমতে চলেছে ওলা, উবেরের ভাড়া। ২০ জুলাই থেকে কার্যকর হবে নতুন ভাড়া। কমতে চলেছে দুই অ্যাপ ক্যাব সংস্থার বেস প্রাইসও। সব ঠিক থাকলে  বেস ফেয়ার (ন্যূনতম ভাড়া) ৬০ টাকা থেকে কমে হতে চলেছে ৪০ টাকার আশপাশে। পাশাপাশি সারচার্জও বেঁধে দিচ্ছে রাজ্য। ৪৫ শতাংশের বেশি সার্জচার্জ নেবে না ক্যাব সংস্থাগুলি। শুক্রবার পরিবহণ সংস্থাকে চিঠি দিয়ে জানিয়েছে ওলা উবের সংস্থা।

আরও পড়ুন: নৌকার ভিতরে উঁকি দিতেই পুলিসের শরীর দিয়ে বয়ে গেল হিমস্রোত!

অফিস টাইম হোক বা একটু রাত। অভিযোগ, বেস ফেয়ারের উপর ইচ্ছেমতো সারচার্জ বসিয়ে দেয় অ্যাপ ক্যাবগুলি। এই নিয়ে সরব হয়েছিল শহরবাসী।  নড়েচড়ে বসে রাজ্য সরকারও। সার্জচার্জের বিষয়ে কড়া সিদ্ধান্ত নেয় রাজ্য সরকার।  

সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত সারচার্জ নেওয়া যাবে না বলে জানিয়ে দেয় রাজ্য সরকার। এছাড়া  অ্যাপ ক্যাব সংস্থাগুলিকে জানিয়ে দেওয়া হয়েছে যে, প্রতি মাসে রিপোর্ট পাঠাতে হবে।

.