Nadia: নদিয়ার কালীগঞ্জে পুলিসের গাড়ি লক্ষ্য করে বোমা, আহত ওসি-সিভিক ভল্য়ান্টিয়ার

ঘটনার পরই আহত ওসিকে নিয়ে যাওয়া হয় জেলা হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিত্সার পর তাঁকে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি নার্সিং হোমে। কী ভাবে ওই ঘটনা ঘটল তা নিয়ে বারবার ওসিকে প্রশ্ন করা হলেও কিছু বলতে চাননি তিনি

Updated By: Mar 7, 2023, 07:02 AM IST
Nadia: নদিয়ার কালীগঞ্জে পুলিসের গাড়ি লক্ষ্য করে বোমা, আহত ওসি-সিভিক ভল্য়ান্টিয়ার

অনুপ দাস: পঞ্চায়েত ভোটের আগে ফের বোমাবাজি। দুষ্কৃতীদের ছোড়া বোমা এসে পড়ল পুলিসের গাড়িতে। তাতেই আহত হলেন ওসি, এক সিভিক ভল্যান্টিয়ার-সহ ৩ জন। নদিয়ার কালীগঞ্জের ওই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

আরও পড়ুন-কী হতে চলেছে আজ তা বুঝতে পারবেন কর্কটরা, ভেবেচিন্তে পা ফেলুন মিথুনরা

সোমবার রাতে এক আসামীকে ধরতে কালীগঞ্জ থানার মুলানদী গ্রামে যায় কালীগঞ্জ থানার পুলিস। সেইসময় পুলিসকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। আচমকাই পুলিসের গাড়িতে এসে পড়ে বোম। তাতেই আহত হন কালীগঞ্জ থানার ওসি সৌরভ কুমার চট্টোপাধ্যায়। গুরুতর আহত সিভিক ভল্যান্টিয়ার মহম্মদ আলি মোল্লা। আহত হয়েছেন আরও এক পুলিসকর্মী।

স্থানীয় সূত্রে খবর, গতকাল দশটা নাগাদ মুলানদী গ্রামে এক জনকে ধরতে যায় পুলিস। অভিযুক্তকে ধরার পর গাড়িতে তোলার সময় পুলিসকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। আচমকাই তাদের উপরে এসে পড়ে বোমা। গুরুতর আহত হন ওসি, সিভিক ভল্যান্টিয়ার-সহ বাকীরা। খবরে পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে বিশাল পুলিস বাহিনী। প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। গ্রামে পুলিস পিকেট বসেছে।

ঘটনার পরই আহত ওসিকে নিয়ে যাওয়া হয় জেলা হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিত্সার পর তাঁকে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি নার্সিং হোমে। কী ভাবে ওই ঘটনা ঘটল তা নিয়ে বারবার ওসিকে প্রশ্ন করা হলেও কিছু বলতে চাননি তিনি। পুলিসে সূত্রে জানা গিয়েছে বেসরকারি নার্সিং হোমে স্বাস্ত্য পরীক্ষা করে তাঁকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। কীভাবে ওই ঘঠনা হল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। পাশাপাশি দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.