Sandeshkhali: এবার অস্ত্র ভাণ্ডারের হদিশ! সন্দেশখালিতে NSG, বম্ব স্কোয়াড!

লোকসভা ভোটে মাঝে ফের নজরে সন্দেশখালি। তৃণমূল পঞ্চায়েত সদস্যের আত্মীয়ের বাড়ি থেকে এবার বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করল সিবিআই। এলাকায় পৌঁছল NSG, বম্ব স্কোয়াড। ঘটনায় রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন। 

Updated By: Apr 26, 2024, 09:37 PM IST
 Sandeshkhali: এবার অস্ত্র ভাণ্ডারের হদিশ! সন্দেশখালিতে NSG, বম্ব স্কোয়াড!

পিয়ালী মিত্র ও রণয় তিওয়ারি: লোকসভা ভোটে মাঝে ফের নজরে সন্দেশখালি। তৃণমূল পঞ্চায়েত সদস্যের আত্মীয়ের বাড়ি থেকে এবার বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করল সিবিআই। এলাকায় পৌঁছল NSG, বম্ব স্কোয়াড। ঘটনায় রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন। 

আরও পড়ুন:  Justice Abhijit Ganguly: চাকরিখেকো বিজেপি! মমতাকে পাল্টা দিলেন অভিজিত্ গঙ্গোপাধ্যায়ের

স্থানীয় সূ্ত্রে খবর, সন্দেশখালির আগারহাটি মল্লিকপাড়া এলাকার বাসিন্দা আবু তালেব মোল্লা। সম্পর্কে স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্যের আত্মীয় তিনি। এদিন সেই আবুর বাড়িতেই অভিযান চালায় সিবিআই। কেন? কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, নিজের বাড়িতে বিদেশি অস্ত্র, বোমা, গুলি মজুত রাখা হয়েছিল। খবর পেয়ে অভিযান চালান সিবিআই আধিকারিক। মাটি খুঁড়ে উদ্ধার করা হয় বিপুল অস্ত্র। 

আরও পড়ুন:  Kanchan-Kalyan: দলের কাঞ্চন দূরে, দলবদলু প্রবীরকে নিয়ে প্রচারে কল্যাণ...

এর আগে, রেশন দুর্নীতিকাণ্ডে এই সন্দেশখালিতেই তৃণমূল নেতা শেখ শাহাজাহানের বাড়িতে তল্লাশি চালাতে গিয়েছিলেন ইডি আধিকারিকরা। কিন্তু বাড়ি তখন তালাবন্ধ ছিল। অনেকক্ষণ ডাকাডাকির পরেও কারও সাড়াশব্দ পাওয়া যায়নি। এরপর তালা ভাঙা চেষ্টা করেন ইডি-র আধিকারিকরা, তখন আচমকাই শুরু হয় বিক্ষোভ। ইডি আধিকারিকদের লক্ষ্য করে ইটবৃষ্টি করেন বিক্ষোভকারীরা। কবে? এবছরের ৫ জানুয়ারি। 

হাইকোর্টের নির্দেশে এখন সন্দেশখালিকাণ্ডের তদন্ত করছে সিবিআই। সঙ্গে ইডিও। সূত্রের খবর, স্থানীয় বাসিন্দাদের অভিযোগ নেওয়ার জন্য় এবার পোর্টাল খোলার প্রস্তুতি নিচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সেই তদন্তের সূত্রেই এদিন ফের সন্দেশখালিতে অভিযান যান সিবিআই। বিপুল এই বিপুল অস্ত্র এল কোথা থেকে? কেনইবা বাড়িতে মজুত করে রাখা হয়েছিল? এই অস্ত্র কি শেখ শাহাজাহানের বাড়িতে থেকে সরিয়ে ফেলা হয়েছে? খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.