Kidnap: কথা পাকা হতেই বাড়িতে ডাকে 'কাজের মাসি', উত্তরবঙ্গের বাসিন্দার তারপরের অভিজ্ঞতা ভয়ঙ্কর!

ট্রেনে করে মথুরাপুর স্টেশনে পৌঁছলে,সেখান থেকে বাইকে করে অচেনা জায়গায় একটি বাড়িতে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ।

Updated By: Mar 31, 2022, 05:27 PM IST
Kidnap: কথা পাকা হতেই বাড়িতে ডাকে 'কাজের মাসি', উত্তরবঙ্গের বাসিন্দার তারপরের অভিজ্ঞতা ভয়ঙ্কর!
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : 'কাজের মাসি' খুঁজতে এসে অপহৃত (Kidnap) উত্তরবঙ্গের বাসিন্দা। কুলতলিতে (Kultali) পুলিসের তৎপরতায় উদ্ধার ওই ব্যক্তি। নাম রাজীব চৌধুরী। 

জানা গিয়েছে, উত্তরবঙ্গের বাসিন্দা রাজীব চৌধুরী বেশ কিছুদিন ধরে ব্যারাকপুরের পেয়িং গেস্ট হিসেবে থাকেন। কর্মসূত্রে কলকাতায় আসেন তিনি। কলকাতাতেই 'কাজের মাসি'র খোঁজ করছিলেন রাজীব চৌধুরী । তখনই অচেনা নম্বর থেকে ফোনে আলাপ হয় এক মহিলার সঙ্গে। তিনি বাড়িতে কাজ করার জন্য রাজি হন। অভিযোগ, এরপরই রাজীব চৌধুরীকে নিজের বাড়িতে ডাকেন ওই মহিলা। রাজীব চৌধুরী এরপর ট্রেনে করে মথুরাপুর স্টেশনে পৌঁছলে,সেখান থেকে বাইকে করে অচেনা জায়গায় একটি বাড়িতে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ।

অভিযোগ, সেখানে নিয়ে গিয়ে মারধর করা হয় তাঁকে। মুক্তিপণ হিসাবে দাবি করা হয় ১০ লক্ষ টাকা। পরিবারের লোকজনের কাছেও আসে মুক্তিপণের ফোন। এরপর পরিবারের লোকেরাই পুলিসের সঙ্গে যোগাযোগ করেন। তারপর ফোন নম্বর ট্রেস করে কুলতলির ১৩ নম্বর রাধাবল্লবপুর এলাকা থেকে রাজীব চৌধুরীকে উদ্ধার করে পুলিস। বারুইপুর জেলার পুলিসের পুলিস সুপারের নির্দেশে কুলতলি থানার ভারপ্রাপ্ত আধিকারিক অর্ধেন্দু শেখর দে সরকার নিজেই যান পুলিসের একটি টিম নিয়ে।

এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের নাম জাহাঙ্গীর বৈদ্য ও সাদ্দাম খান। তবে অভিযুক্ত মহিলা পলাতক। মোবাইলের নম্বরের সূত্র ধরে ওই মহিলার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, 'কাজের মাসি' হিসাবে কাজ করার নামে অপহরণ করে মুক্তিপণ দাবি করে এই চক্র। এই চক্রের পিছনে কারা কারা রয়েছে, তাদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Domjur Murder: কিশোরীকে শারীরিক নিগ্রহ, সৎ বাবাকে খুন করে 'গল্প ফাঁদল' মা-মেয়ে

Bhadu Seikh Murder: কে খুন করতে পারে? নামও বলে দিয়েছিলেন! ভাদু শেখ খুনের তদন্তে চাঞ্চল্যকর মোড়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.