North 24 Pargana: বাংলাদেশ সীমান্ত থেকে পাকড়াও প্রায় ২৪ লক্ষ টাকার রুপোর গয়না, গ্রেফতার ১

ঘটনাটি ঘটেছে স্বরূপনগরের বিথারী সীমান্তে। 

Updated By: Aug 25, 2021, 09:24 AM IST
North 24 Pargana: বাংলাদেশ সীমান্ত থেকে পাকড়াও প্রায় ২৪ লক্ষ টাকার রুপোর গয়না, গ্রেফতার ১
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ফের একবার ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে উদ্ধার হল ২৩ লক্ষ ৬০ হাজার টাকার গয়না। এই প্রচুর পরিমাণ গয়না উদ্ধার করেছে বিএসএফ। ঘটনাটি ঘটেছে স্বরূপনগরের বিথারী সীমান্তে। 

সূত্রের খবর, স্বরূপনগরের বিথারী সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রচুর পরিমানে রুপোর গয়না পাচার হওয়ার সময়ই আটকায় বি এস এফ। তখনই উদ্ধার প্রায় পঞ্চাশ ( ৫০) কেজি রুপোর গয়না। যার বাজার মূল্য প্রায় ২৩ লাখ ৬০ হাজার টাকা। ঘটনায় গ্রেফতার করা হয়েছে ১ জনকে। 

আরও পড়ুন, Weather Today: বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস কলকাতায়, উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সতর্কতা

প্রসঙ্গত, এদিন সীমান্ত রক্ষী বাহিনীর কাছে খবর আসে  উত্তর ২৪ পরগণার স্বরূপনগরের বিথারী সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রচুর পরিমানে রুপোর গহনা পাচার হতে চলেছে। বিকেলে এক ব্যক্তি  ভ্যান রিকশা চালিয়ে সীমান্তের দিকে যাওয়ার সমায় বি এস জওয়ানদের সন্দেহ হয়। তখনই তাকে দাঁড়াতে বলেন জওয়ানরা। 

তবে সেই ভ্যানচালক রিকশা ফেলে পালাতে গেলে জওয়ানরা তাকে ধরে ফেলে। পরে তাকে জেরা করে ভ্যান রিকশার তলায় লুকিয়ে রাখা প্রায় পঞ্চাশ কেজি রুপোর গয়না উদ্ধার হয়। বাংলাদেশে রুপো পাচারের অভিযোগে সুরাহা দালাল নামে ওই পাচারকারীকে গ্রেফতার করে বি এস এফ। এর সঙ্গে যুক্ত বাকি পাচারকারীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে সীমান্ত রক্ষী বাহিনী।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.