Rampurhat Arson: 'গোষ্ঠীদ্বন্দ্ব-বোমাবাজি করতে দেব না,' বগটুইয়ে দাঁড়িয়ে হুঙ্কার নতুন ব্লক সভাপতি জিম্মির

 অগ্নিসংযোগের ঘটনায় আহত বুলবুলি বিবি ও ইরফান শেখের সাথে দেখা করতে যান। কিন্তু বাধা পেয়ে ফিরে আসেন।

Updated By: Apr 1, 2022, 10:03 PM IST
Rampurhat Arson: 'গোষ্ঠীদ্বন্দ্ব-বোমাবাজি করতে দেব না,' বগটুইয়ে দাঁড়িয়ে হুঙ্কার নতুন ব্লক সভাপতি জিম্মির
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বগটুই (Bogtui) গ্রামে আহত বুলবুলি বিবি ও ইরাফান শেখের সাথে দেখা করতে এসে ফিরে গেলেন বীরভূমের (Rampurhat) রামপুরহাট-১ নম্বর ব্লকের নতুন সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি (Syed Siraj Jimmi)। আর তারপর বগটুই গ্রামে দাঁড়িয়েই হুঙ্কার দিলেন, আর গোষ্ঠীদ্বন্দ্ব বোমাবাজি করতে দেবেন না তিনি।

আজ বীরভূমের বগটুই গ্রামে এসেছিলেন রামপুরহাট-১ নম্বর ব্লকের নতুন তৃণমূল (TMC) ব্লক সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি (Syed Siraj Jimmi)। এদিন তিনি প্রথমে যান অগ্নিসংযোগের ঘটনায় আহত বুলবুলি বিবি ও ইরফান শেখের সাথে দেখা করতে। কিন্তু তাঁদের বাড়ির সামনে পুলিস পিকেট থাকায়, তারা বাধা দেয়। বাধা পেয়ে ফিরে আসেন তিনি। তবে ফিরে যাওয়ার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে কড়া বার্তা দেন নয়া ব্লক সভাপতি। 

তিনি বলেন, তাঁর প্রথম কাজ গ্রামে সুস্থ স্বাভাবিক পরিবেশ ফিরিয়ে আনা। আর সেই মতোই কাজ করছেন তিনি। সাথেই তিনি কড়া হুঙ্কার দিয়ে বলেন, বগটুই বা অন্য কোথাও তিনি আর বোমাবাজি হতে দেবেন না। জমি, জায়গা, টাকার ভাগ নিয়ে গোষ্ঠীদ্বন্দ হতে দেবেন না। উল্লেখ্য, আগামী বুধবার তৃণমূলের তরফে সব পক্ষকে নিয়ে ইফতার পার্টির আয়োজন করা হয়েছে।

প্রসঙ্গত, বগটুই গ্রামে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) নির্দেশের আড়াই ঘণ্টার মধ্য়ে রামপুরহাট কাণ্ডের (Rampurhat Arson) অন্যতম অভিযুক্ত আনারুল হোসেনকে (Anarul Arrest) গ্রেফতার করে তারাপীঠ থানার পুলিস। তার কয়েক ঘণ্টার মধ্যেই রামপুরহাট-১ নম্বর ব্লকের সভাপতি বদলে ফেলে তৃণমূল কংগ্রেস (TMC)। নতুন ব্লক সভাপতি ঘোষণা করা হয় সৈয়দ সিরাজ জিম্মিকে (Syed Siraj Jimmi)। যিনি রামপুরহাটের কাউন্সিলর এবং আগে বীরভূম জেলা কংগ্রেসের সভাপতিও ছিলেন।

আরও পড়ুন, Sex Worker Arrest: ব্যবসায়ীকে শারীরিক প্রলোভন দেখিয়ে 'কাজ হাসিল', গ্রেফতার ২ যৌনকর্মী

শিশুকে উল্টো করে ঝুলিয়ে লাথি, রুটির বেলুনি দিয়ে মার, ভাইরাল মালদার যুবকের অত্যাচার

Dumdum: 'অভাবে' ভাড়া দিতে না পেরেও ছাদে বোগেনবেলিয়ার বাগান! ঘনীভূত মা-ছেলের মৃত্যুরহস্য

Snake Bite Death: মনসা পালা গানের মধ্যেই কেউটের ছোবল, ৩ ঘণ্টাতেই 'চরম পরিণতি' গাইয়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.