Jhalda Councilor Murder: তপন কান্দু খুনে মূলচক্রী! বোকারো থেকে গ্রেফতার আরও ১

হাইকোর্টে কেস ডায়েরি ও তদন্ত রিপোর্ট জমা দিল রাজ্য।

Updated By: Apr 1, 2022, 07:29 PM IST
Jhalda Councilor Murder: তপন কান্দু খুনে মূলচক্রী! বোকারো থেকে গ্রেফতার আরও ১

নিজস্ব প্রতিবেদন: ঝালদাকাণ্ডে (Jhalda Councilor Murder) যেদিন হাইকোর্টে কেস ডায়েরি ও তদন্ত রিপোর্ট জমা দিল রাজ্য. সেদিনই তপন কান্দু খুনে বোকারো থেকে আরও একজনকে গ্রেফতার করল পুলিস। তদন্তকারীদের দাবি, এই হত্যাকাণ্ডে মূলচক্রী সে।

পুরুলিয়ার ঝালদা পুরসভা এবার ত্রিশঙ্কু। ২ নম্বর ওয়ার্ড থেকে কংগ্রেসের টিকিটে জিতেছিলেন তপন কান্দু। ঝালদা-বাগুমুন্ডি রাজ্য সড়কের নব-নির্বাচিত কাউন্সিলরকে কারা গুলি করে খুন করল? সিবিআই (CBI) তদন্তের দাবিতে হাইকোর্টে (Calcutta High Court) মামলা করেছেন নিহতের স্ত্রী। স্রেফ কেস ডায়েরি নয়, রাজ্যের কাছে তদন্ত রিপোর্টও তলব করে আদালত। নিহতের পরিবারের নিরাপত্তা সুনিশ্চিত করার নির্দেশ দেওয়ার পুরুলিয়ার পুলিস সুপারকে।

আরও পড়ুন: শিশুকে উল্টো করে ঝুলিয়ে লাথি, রুটির বেলনি দিয়ে মার, ভাইরাল মালদার যুবকের অত্যাচার

এদিন ঝালদাকাণ্ডে কেস ডায়েরি ও তদন্ত রিপোর্ট জমা পড়ে হাইকোর্টের বিচারপতি রাজাশেখর মান্থার সিঙ্গল বেঞ্চে। শুনানিতে বিচারপতি জানতে চান, 'যে পুলিস আধিকারিকদের বিরুদ্ধে অভিযোগ, তাঁকে কি জিজ্ঞাসাবাদ করা হয়েছে? সিট তদন্তভার নেওয়ার আগে কেন ফটোগ্রাফ নেওয়া হয়নি'? মামলাকারীদের তদন্ত রিপোর্ট দিয়েছে আদালত। আগামী সোমবার মামলার পরবর্তী শুনানি।

আরও পড়ুন: দেশের মধ্যে 'গভীরতম', কেমন হচ্ছে Howrah Metro Station? দেখুন Exclusive ফার্স্ট লুক

এদিকে ঝালদাকাণ্ডে তদন্তে নেমে নিহত কাউন্সিলরের ভাইপো দীপককে গ্রেফতার করা হয়েছিল আগেই। তদন্তে উঠে এসেছিল বেটিং-তত্ত্ব। ঝাড়খণ্ডের বোকারো জরিডি থানা এলাকা থেকে এবার আরও একজনকে গ্রেফতার করা হল। ধৃতের নাম কলেবর সিং।  জরিডি থানা এলাকা এলাকারই বাসিন্দা সে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.