নো ফি, নো এক্সাম! ওয়েবসাইট ব্লক করে সাফ জানাল বারাকপুরের বেসরকারি স্কুল

করোনা আবহে অনেক  ছাত্রছাত্রী ফি দিতে না পারায়  স্কুল ওয়েবসাইট  ব্লক করে দেওয়া হয়েছে। ফলে অনেক ছাত্রছাত্রী  অনলাইন হাফইয়ার্লি পরীক্ষা দিতে পারছে না।

Updated By: Sep 22, 2020, 06:30 PM IST
নো ফি, নো এক্সাম! ওয়েবসাইট ব্লক করে সাফ জানাল বারাকপুরের বেসরকারি স্কুল
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: স্কুলের ফি না দিলে পরীক্ষায় বসতে দেওয়া হবে না। সাফ জানিয়েছে, বারাকপুর সেন্ট্রাল মডেল স্কুল কর্তৃপক্ষ। অভিযোগ অভিভাবকদের। করোনা আবহে অনেক  ছাত্রছাত্রী ফি দিতে না পারায়  স্কুল ওয়েবসাইট  ব্লক করে দেওয়া হয়েছে। ফলে অনেক ছাত্রছাত্রী  অনলাইন হাফইয়ার্লি পরীক্ষা দিতে পারছে না।

আরও পড়ুন: থিমে 'লকডাউন', লাইভ থিম মিউজিকে ঘুরে দাঁড়ানোর গল্প বলবে মিহিরের বাঁশি

স্কুলের বকেয়া মাস মাইনে দিতে না পারায় অনলাইনে পরীক্ষায় বসতে দেওয়া হল না বারাকপুর সেন্ট্রাল মডেল স্কুলের বেশকিছু ছাত্রছাত্রীকে। এমনটাই জানিয়েছে স্কুল কর্তৃপক্ষ। লকডাউনের প্রভাবে অনেকেই আর্থিক সমস্যায় পড়েছেন। ফলে অভিভাবকরা  স্কুলের বেতন দিতে পারেননি। মাইনে বকেয়া থাকা ছাত্র ছাত্রীদের ওয়েবসাইট ব্লক করে দেওয়া হয়েছে।

ফলে ছাত্র-ছাত্রীরা যখন ওয়েব সাইট খুলতে গেলে নোটিফিকেশনে দেখাচ্ছে যে, বকেয়া টাকা পরিশোধ না করার জন্যই ওয়েব সাইট খুলছে না। অবিলম্বে বকেয়া টাকা পরিশোধ করতে হবে। এদিকে হাফইয়ার্লি পরীক্ষা দিতে না পেরে মানসিক চাপে ভুগছে ছাত্রছাত্রীরা । ছেলেমেয়েরা পরীক্ষা দিতে না পারায় ক্ষোভ তৈরি হয়েছে অভিভাবকদের মধ্যেও। কিন্তু ভবিষ্যতের কথা ভেবে অনেক অভিভাবক মুখ খুলছেন না

.