Memari: বিয়ের ৫ মাসেই দাম্পত্যে ইতি, ঘরে উদ্ধার নবদম্পতির জোড়া দেহ!

বাবুর আগের পক্ষের সন্তানের ভরণপোষণের দায়িত্ব নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রী বাবু ও অনিতার মধ্যে অশান্তি হত। 

Updated By: Jul 4, 2022, 06:13 PM IST
Memari: বিয়ের ৫ মাসেই দাম্পত্যে ইতি, ঘরে উদ্ধার নবদম্পতির জোড়া দেহ!
নিজস্ব চিত্র

অরূপ লাহা: পাঁচ মাসেই ইতি দাম্পত্যের। ঘর থেকে উদ্ধার নবদম্পতির জোড়া দেহ। স্বামীর নাম বাবু ঘোষ। স্ত্রী অনিতা ঘোষ। বাড়ির ভিতর থেকে স্বামী-স্ত্রীর জোড়া দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের মেমারির আমোদপুরে। 

২৯ বছরের বাবুর সঙ্গে মাস পাঁচেক আগে বিয়ে হয়েছিল বছর পঁচিশের যুবতী অনিতার। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। দুজনেরই আগের পক্ষের একজন করে সন্তান রয়েছে। প্রতিবেশীরা জানিয়েছেন, বাবুর আগের পক্ষের সন্তানের ভরণপোষণের দায়িত্ব নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রী বাবু ও অনিতার মধ্যে অশান্তি হত। প্রাথমিকভাবে অনুমান, বাবু-ই স্ত্রী অনিতাকে খুন করে নিজে আত্মঘাতী হয়েছেন। 

বাবুর বাবা নিখিল ঘোষ জানান, মৃত বাবলু এবং অনিতা দু'জনেরই আগে বিয়ে হয়েছিল। এদিন ঘরের ভিতর ঢুকে তিনি দুজনকেই মৃত অবস্থায় দেখতে পান। ঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান ছেলেকে। আর খাটের উপর পড়েছিল বউমার নিথর দেহ। 

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটিকে উদ্ধার করে মেমারি থানা পুলিস। দেহ দুটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজের পুলিস মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন, Diamond Harbour: ক্লাসে খেলারছলে মারপিট, মর্মান্তিক পরিণতি স্কুলপড়ুয়ার

Covid Fourth Wave: হাতে হাতে মাস্ক, ধরে ধরে RT-PCR, করোনার চতুর্থ ঢেউ রুখতে তৎপর দক্ষিণ দমদম পুরসভা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.