Suvendu Security Death: 'কর্মরত অবস্থায় কীভাবে লাগল গুলি', FIR-এ প্রশ্ন মৃতের স্ত্রীর

FIR-এ একাধিক প্রশ্ন মৃতের স্ত্রীর।

Updated By: Jul 9, 2021, 01:17 PM IST
Suvendu Security Death: 'কর্মরত অবস্থায় কীভাবে লাগল গুলি', FIR-এ প্রশ্ন মৃতের স্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নিরাপত্তাক্ষীর রহস্য মৃত্যুতে নতুন করে FIR। কাঁথি থানায় নতুন করে FIR করলেন মৃত নিরাপত্তারক্ষী শুভব্রত চক্রবর্তীর (Suvabrata Chakraborty) স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। 

অভিযোগ পত্রে একাধিক প্রশ্ন তুলেছেন মৃতের স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। তিনি জানতে চান, তৎকালীন মন্ত্রী শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নিরাপত্তায় থাকাকালীন কীভাবে গুলিবিদ্ধ হলেন শুভব্রত চক্রবর্তী (Suvabrata Chakraborty)? কেন তাঁকে দেরি করে হাসপাতালে নিয়ে যাওয়া হল? তিনি বলেন, এতদিন আতঙ্কে মুখ বন্ধ করে ছিলেন। তবে, পরিবর্তিত পরিস্থিতিতে এখন ন্যায় বিচার চাইছেন। তাঁর স্বামীর মৃত্যু রহস্য প্রকাশ্যে আনতে চাইছেন। 

আরও পড়ুন: প্রথমবার কোভ্যাকসিন, দ্বিতীয় ডোজে দেওয়া হল কোভিশিল্ড, চাঞ্চল্যকর অভিযোগ দিনহাটায়

আরও পড়ুন: কোভিশিল্ডের প্রথম ডোজ নিয়ে মিলল দ্বিতীয় ডোজের সার্টিফিকেট, চাঞ্চল্য ধূপগুড়িতে

অভিযোগ পত্রে তাঁর স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী জানান, ২০১৮ সালের ১৩ অক্টোবর শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নিরাপত্তারক্ষী থাকাকালীন গুলিবিদ্ধ হন শুভব্রত চক্রবর্তী। হাসপাতালে গিয়ে তাঁরা জানতে পারেন, শুভেন্দু অধিকারীর নির্দেশে শুভব্রত চক্রবর্তীকে (Suvabrata Chakraborty) কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে। তাঁর অভিযোগ, তবে অ্যাম্বুলেন্স আসতে দেরি করে। সন্ধ্যায় শুভব্রতকে কলকাতায় নিয়ে আসা হয়। পরের দিন অর্থাৎ ১৪ অক্টোবর মৃত্যু হয় শুভব্রতর। এখানেই শেষ নয়, তাঁর আরও অভিযোগ চলতি বছরের ২১ মে কয়েকজন এসে তাঁকে শাসিয়ে যায়। কোন জায়গা থেকে ফোন এসেছিল কিনা, জানতে চান তারা। মহিলার দাবি, বর্তমানে মানসিক ভাবে ভেঙে পড়েছেন তিনি। তাই স্বামীর মৃত্যুর সঠিক কারণ প্রকাশ্যে আনতে চান। সত্য উদঘাটন করতে চান।    

.