Gang Rape Arrest: ‘গণধর্ষণ’ কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত নির্যাতিতার ভাসুর সহ ২

আজ ওই মহিলার হাসপাতালে ভর্তির খবর পেয়ে পুলিস যায়। মহিলার বয়ান রেকর্ড করে। 

Updated By: Apr 11, 2022, 07:00 PM IST
Gang Rape Arrest: ‘গণধর্ষণ’ কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত নির্যাতিতার ভাসুর সহ ২

নিজস্ব প্রতিবেদন : কাকদ্বীপ ‘গণধর্ষণ’ কাণ্ডে মূল অভিযুক্ত নির্যাতিতা মহিলার ভাসুরকে গ্রেফতার করল পুলিস (Gang Rape Arrest)। মোট ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। আর একজনকে গ্রেফতার করেছে পুলিস। যে কিনা সম্পর্কে ভাসুরের বেয়াই। মোট ৪ জনের নাম রয়েছে অভিযোগে।

পুলিস সূত্রে জানা গিয়েছে,  ৯ এপ্রিল প্রথমে চুরি ও অত্যাচারের অভিযোগ দায়ের হয়। সেই সময় ওই মহিলা তাঁর ভাসুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কেরোসিন ঢেলে পোড়ানোর চেষ্টার অভিযোগ তখনও করেছিলেন। এরপর আজ ওই মহিলার হাসপাতালে ভর্তির খবর পেয়ে পুলিস যায়। মহিলার বয়ান রেকর্ড করে। সেখানেই গণধর্ষণের কথা জানান মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে ৪ জনের বিরুদ্ধেই গণধর্ষণের মামলা রুজু হয় (Namkhana Gang Rape)। 

অভিযোগ, নামখানায় এক মহিলাকে গণধর্ষণ করা হয়। ধর্ষণের পর প্রমাণ লোপাটে ওই মহিলাকে পুড়িয়ে মারার চেষ্টা করা হয়। নির্যাতিতা ওই মহিলা বর্তমানে কাকদ্বীপ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। সূত্রের খবর, গত শুক্রবার রাতে বাড়িতেই ছিলেন বছর চল্লিশের ওই মহিলা। ভোর ৪টে নাগাদ তিনি শৌচালয়ে যাওয়ার জন্য বাইরে বের হন। অভিযোগ, সেই সময় কয়েক জন যুবক এসে মহিলার মুখ চেপে ধরে। তারপর মহিলাকে বাড়ির দোতলায় তুলে নিয়ে যায়। বেঁধে ফেলে মহিলাকে। 

এরপর ওই যুবকরা মিলে মহিলাকে গণধর্ষণ করে বলে অভিযোগ। অভিযুক্তদের মধ্যে ২ জনকে চিনতে পারেন মহিলা। এরপরই গণধর্ষণের প্রমাণ লোপাটের জন্য অভিযুক্তরা বাড়িতে থাকা কেরোসিন নিয়ে মহিলার গায়ে ছিটিয়ে দেয় বলে অভিযোগ। আরও অভিযোগ, এমনকি মহিলার গোপনাঙ্গেও কেরোসিন ঢেলে দেওয়া হয়। পুড়িয়ে মারার চেষ্টা করে অভিযুক্তরা। 

আরও পড়ুন, যুবতীকে 'ধর্ষণ' বাবা সহ ৪ জনের! 'কুকর্মের' পর বেপাত্তা বাবা-মা

'প্রেমিক'কে বিয়ে, পরে বাড়িতে ফোনে করে বাঁচানোর 'আকুতি', নাবালিকার 'চরম' পরিণতি

বিস্কুটের টোপ, 'কোলে করে ঘরে' নিয়ে গিয়ে ৮ বছরের শিশুকে 'ধর্ষণ'! 'বিবস্ত্র' অবস্থায় দেখে ফেলে ঠাকুমা

'ধর্ষণ নাকি অন্তঃসত্ত্বা? প্রেমের সম্পর্ক আটকানো সম্ভব নয়', হাঁসখালি কাণ্ডে মমতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.