Nadia Murder: স্ত্রীর দেহ পুঁতে মাটি চাপা দিয়ে কংক্রিটের ঢালাই! খুনের বীভৎসতা হার মানাবে ক্রাইম থ্রিলারকে

প্রথম ও দ্বিতীয় পক্ষের স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মাস চারেক আগে তৃতীয় বিয়ে। বৃদ্ধ বাবা, প্রথম পক্ষের ১৩ বছরের ছেলে ও তৃতীয় পক্ষের স্ত্রীকে নিয়ে থাকত পেশায় টোটোচালক অভিযুক্ত। 

Updated By: Mar 4, 2022, 03:15 PM IST
Nadia Murder: স্ত্রীর দেহ পুঁতে মাটি চাপা দিয়ে কংক্রিটের ঢালাই! খুনের বীভৎসতা হার মানাবে ক্রাইম থ্রিলারকে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীকে খুনের (Wife Murder) পর প্রমাণ লোপাটের জন্য দেহ নির্মীয়মাণ শৌচালয়ে মাটি চাপা দিয়ে রেখেছিল স্বামী। শুধু তাই নয়, দুর্গন্ধ এড়াতে দেহ মাটি চাপা দেওয়ার পর কংক্রিটের ঢালাইও করে দেওয়া হয়। হাড়হিম করে দেওয়া এই ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) ধানতলার শঙ্করপুর এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

বিষয়টি জানাজানি হতেই বৃহস্পতিবার রাতে পুলিস এসে মাটি খুঁড়ে মহিলার দেহ উদ্ধার (Nadia Murder) করেছে। দেহ উদ্ধারের (Wife Murder) পর থেকেই পলাতক পেশায় টোটোচালক স্বামী বছর চল্লিশের রবীন্দ্রনাথ রায়। জানা গিয়েছে, মৃতার নাম মাম্পি চক্রবর্তী। বয়স ৪৩ বছর। বাড়ি সোদপুরে। অভিযুক্ত রবীন্দ্রনাথ রায়ের তৃতীয় পক্ষের স্ত্রী মাম্পি। মাস চারেক আগে দুজনের বিয়ে হয়। ধানতলা শঙ্করপুর এলাকায় বৃদ্ধ বাবা রামদুলাল রায়, প্রথম পক্ষের ১৩ বছরের ছেলে ও তৃতীয় পক্ষের স্ত্রী মাম্পিকে নিয়ে থাকত রবীন্দ্রনাথ। 

প্রথম ও দ্বিতীয় পক্ষের স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মাস চারেক আগে সোদপুরের বাসিন্দা মাম্পিকে বিয়ে করে পেশায় টোটোচালক রবীন্দ্রনাথ। মাম্পিও ডিভোর্সি ছিল বলে জানা গিয়েছে। তবে বিয়ের পর থেকেই দুজনের মধ্যে অশান্তি লেগে থাকত। এমনটাই জানিয়েছে প্রথম পক্ষের নাবালক ছেলে। অভিযোগ, গত ২২ ফেব্রুয়ারি রাতে নিজের ঘরেই ভারী কিছু দিয়ে আঘাত করে স্ত্রী মাম্পিকে খুন (Wife Murder) করে রবীন্দ্রনাথ। তারপর দেহ বাড়ির নির্মীয়মাণ শৌচালয়ের মেঝেতে পুঁতে দেয়। দেহ পুঁতে তার উপর মাটি চাপা দিয়ে কংক্রিটের ঢালাইও করে দেয়। যাতে দুর্ঘটনা না ছড়ায়। 

এভাবে এক সপ্তাহ কেটেও যায়। এরপর বৃহস্পতিবার বিকেলে রবীন্দ্রনাথ মদ্যপ অবস্থায় স্থানীয় কয়েকজন যুবকের কাছে নিজের অপরাধের (Nadia Murder) কথা স্বীকার করে। তারপরই খবর দেওয়া হয় ধানতলা থানায়। রাতে পুলিস এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। নৃশংস এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

আরও পড়ুন, Bhuban Badyakar: গাড়ি দুর্ঘটনা নিয়ে নয়া গান, ক্ষমা চাইলেন 'সেলিব্রিটি' ভুবন বাদ্যকর

Contai Accident: লরির মুখোমুখি দ্রুতগতিতে ছুটে আসা বাস, পাশ কাটাতে গিয়েই ভয়ঙ্কর দুর্ঘটনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.