Bhuban Badyakar: গাড়ি দুর্ঘটনা নিয়ে নয়া গান, ক্ষমা চাইলেন 'সেলিব্রিটি' ভুবন বাদ্যকর

ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) বললেন, "আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। মানুষ আমাকে এই জায়গাই এনেছে।" সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেই দুর্ঘটনার কবলে, গান বাঁধলেন 'বাদাম কাকু'। 

Updated By: Mar 4, 2022, 02:17 PM IST
Bhuban Badyakar: গাড়ি দুর্ঘটনা নিয়ে নয়া গান, ক্ষমা চাইলেন 'সেলিব্রিটি' ভুবন বাদ্যকর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : "আমি সেলিব্রিটি, আর বাদাম বিক্রি করব না।" একথা বলার জন্য প্রকাশ্যে ক্ষমা চাইলেন 'বাদাম গান' (Viral Badam Song) খ্যাত ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। সেইসঙ্গেই নতুন গাড়ি কেনার পর তাতে দুর্ঘটনার মুখোমুখি হয়ে, সেই গাড়ি নিয়েই এবার নতুন গান বাঁধলেন ভুবন বাদ্যকর।

আজ বোলপুরের একটি রিসোর্টে একটি বেসরকারি স্টুডিও-র তরফে গানের কপি রাইটের জন্য ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) হাতে দেড় লক্ষ টাকার একটি চেক তুলে দেওয়া হয়। সাথেই নতুন গানের জন্যে সইও করানো হয় তাঁকে দিয়ে। উল্লেখ্য, এর আগেও এই স্টুডিও-র তরফে তাঁর হাতে দেড় লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়েছিল। এদিন ফের চেক হাতে পেয়ে সাংবাদিকদের মুখোমুখি হন ভুবন বাদ্যকর। সেখানেই ক্ষমা চান তিনি।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) বলেছিলেন যে, তিনি সেলিব্রিটি হয়ে গিয়েছেন। তাই আর বাদাম বিক্রি করবেন না। বাদাম বিক্রি (Viral Badam Song) করতে পারবেন না তিনি। তাঁর এই বক্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক নিন্দার ঝড় ওঠে। বিতর্ক হয় তাঁর মন্তব্য নিয়ে। আজ সেই বক্তব্যের জন্যই ক্ষমা চাইলেন ভুবন বাদ্যকর। এদিন তিনি বলেন, "আমি সেলিব্রিটি মানেই বুঝি না। মানুষ আমাকে এই জায়গাই এনেছে। আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। যদি মানুষ চায়, তাহলে আমি নিশ্চয়ই বাদাম বিক্রি করব।" 

সেইসঙ্গে কয়েকদিন আগেই গাড়ি দুর্ঘটনা (Car Accident) প্রসঙ্গে তিনি বলেন, কিছু টাকাপয়সা পেয়ে ছেলের জন্য সেকেন্ড হ্যান্ড গাড়িটি কিনেছিলেন। সেটাই চালাতে গিয়ে দেওয়ালে ধাক্কা মারেন। তবে এখন তিনি সুস্থ আছেন। সাথেই গাড়ি দুর্ঘটনার পর তা নিয়ে নতুন একটি গান বেঁধেছেন বলেও জানান ভুবন বাদ্যকর। গেয়েও শোনান নতুন সেই গানটি। শুনুন,

আরও পড়ুন, Contai Accident: লরির মুখোমুখি দ্রুতগতিতে ছুটে আসা বাস, পাশ কাটাতে গিয়েই ভয়ঙ্কর দুর্ঘটনা!

Operation Ganga: Ukraine থেকে ভারতীয়দের উদ্ধারে 'নায়ক' C-17, গ্লোবমাস্টারের রয়েছে বিরল ক্ষমতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.