Nadia Arms Recover: নদিয়ার একাধিক জায়গায় থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র-বোমা-গুলি, ধৃত ২

গোটা রাজ্য জুড়ে বেআইনি অস্ত্র উদ্ধার করার জন্য তল্লাশি চালাচ্ছে পুলিস। নদিয়ারও জায়গায় জায়গায় অভিযান চালায় পুলিস।

Updated By: Apr 4, 2022, 02:23 PM IST
Nadia Arms Recover: নদিয়ার একাধিক জায়গায় থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র-বোমা-গুলি, ধৃত ২
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : ফের অস্ত্র উদ্ধার হল নদিয়ায়। আটটি নতুন দেশি পিস্তল ও পাঁচটি তাজা বোমা উদ্ধার করল নদিয়ার হাঁসখালি থানার পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালিয়ে আটটি দেশি পিস্তল এবং পাঁচটি তাজা বোমা উদ্ধার করল পুলিস। 

গোটা রাজ্য জুড়ে বেআইনি অস্ত্র উদ্ধার করার জন্য তল্লাশি চালাচ্ছে পুলিস। গতকাল রাতে তল্লাশি চালিয়ে হাঁসখালি থানার পুলিস আটটি দেশি পিস্তল এবং পাঁচটি তাজা বোমা উদ্ধার করে। হাঁসখালি থানার ইটাবেড়িয়া গ্রামের একটি পরিত্যক্ত পাম্প থেকে আগ্নেয়াস্ত্রগুলি উদ্ধার করে। অন্যদিকে ফুলবাড়ি এলাকায় তল্লাশি চালিয়ে তাজা বোমাগুলি উদ্ধার করে পুলিস। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। দেশি পিস্তল এবং বোমাগুলি কারা রেখে গিয়েছিল, কী উদ্দেশ্যে রেখে গিয়েছিল? তা জানতে তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিস।

অন্যদিকে গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালিয়ে কৃষ্ণগঞ্জ ব্লকের চন্দননগর গ্রাম থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের নাম শুভঙ্কর ঘোষ। অপরদিকে নবদ্বীপ থানার পুলিস নবদ্বীপ মহিশুরা গ্রাম পঞ্চায়েতের কালিনগর স্টেশন রোড এলাকায় এক ব্যক্তিকে সন্দেহজনক ভাবে ঘুরতে দেখে গ্রেফতার করে। ধৃতের কাছ থেকে একটি দেশি পিস্তল সহ এক রাউন্ড গুলিও উদ্ধার করেছে পুলিস। ধৃত ওই ব্যক্তির নাম পিন্টু শেখ। বয়স আনুমানিক ৪০ বছর। বাড়ি মহিশুরা গ্রাম পঞ্চায়েতের মাঝের চরা দক্ষিণপাড়া এলাকায়।

আরও পড়ুন, Burdwan Accident: মাছ ধরতে যাওয়ার পথে ডাম্পার-টোটো ভয়াবহ সংঘর্ষ, মর্মান্তিক পরিণতি একই পরিবারের ৪ জনের

Ketugram Death: বালি তুলতে গিয়ে অজয়ে তলিয়ে গেল জেসিবি, মর্মান্তিক মৃত্যু ২ জনের

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.