ছেলেধরা সন্দেহে ফেরিওয়ালাকে গণপিটুনি চোপড়ায়, উদ্ধার করতে গিয়ে মাথা ফাটল পুলিসের

আহত ২ যুবককে নিয়ে যাওয়া হয় ইসলামপুর মহকুমা হাসপাতালে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়

Updated By: Sep 8, 2019, 08:00 AM IST
ছেলেধরা সন্দেহে ফেরিওয়ালাকে গণপিটুনি চোপড়ায়, উদ্ধার করতে গিয়ে মাথা ফাটল পুলিসের

নিজস্ব প্রতিবেদন: আইন পাশ করিয়েও রোখা যাচ্ছে না গণপিটুনি। ছেলেধরা সন্দেহে ২ যুবককে বেধড়ক মারধর করা হল উত্তর দিনাজপুরের চোপড়ায়। পুলিসের হস্তক্ষেপে কোনওক্রমে প্রাণে বাঁচলেন মুর্শিদাবাদের ওই ২ যুবক।

আরও পড়ুন-আগামী ১৪ দিনে ল্যান্ডারের সঙ্গে যোগাযোগ স্থাপনের চেষ্টা করবে ইসরো: কে শিবন

শাড়ি বিক্রি করতে মুর্শিদাবাদের জঙ্গিপুর থেকে শনিবার চোপড়ার রামগঞ্জে এসেছিলেন মামুদ হোসেন ও মহম্মদ জুনেইদ। আচরণ থেকে তাদের ছেলেধরা ছেলেধরা বলে সন্দেহ হয় এলাকার মানুষের। দুজনকে জেরা করার পরই তাদের ওপরে চড়াও হয় জনতা। শুধু হয় গণপিটুনি।

ছেলেধরা ধরা পড়ছে খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হয়ে। ঘটনাস্থলে ছুটে আসে চোপড়া থানার বিশাল পুলিস বাহিনী। আক্রান্ত ২ যুবককে উদ্ধার করতে গেলে পুলিসের ওপরেই চড়াও হয় জনতা। মাথা ফাটিয়ে দেওয়া হয় ২ পুলিস কর্মীর। ভাঙচুর করা হয় তাদের গাড়িও।

আরও পড়ুন-উনি অনুপ্রাণিত করেছেন, প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ ইসরো প্রধান কে শিবন  

পুলিশের ওপরে আক্রমনের ঘটনার খবর পেয়ে পদস্থ পুলিশ আধিকারিক-সহ চোপড়া থানার বিশাল পুলিশবাহিনী এসে পৌঁছায় রামগঞ্জের ঘটনাস্থলে। জনতাকে ছত্রভঙ্গ করে গুরুতর জখম দুই যুবককে উদ্ধার করে পুলিশ। আহত ২ যুবককে নিয়ে যাওয়া হয় ইসলামপুর মহকুমা হাসপাতালে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ

.