Anubrata Mandal: পুরসভার ভোট কোনও ভোটই নয়, 'যা হবার হবে' বলে উড়িয়ে দিলেন অনুব্রত

কলকাতার পর এবার রাজ্যের ৪ কর্পোরেশনে ভোট গ্রহণ ২২ জানুয়ারি।

Updated By: Dec 28, 2021, 05:59 PM IST
Anubrata Mandal: পুরসভার ভোট কোনও ভোটই নয়, 'যা হবার হবে' বলে উড়িয়ে দিলেন অনুব্রত

নিজস্ব প্রতিবেদন: কলকাতা পুরসভার নির্বাচনে বিরোধীদের একেবারে তলানিতে ঠেলে দিয়েছে তৃণমূল কংগ্রেস। মেয়র হিসেব শপথ নিয়েছে ফিরহাদ হাকিম। তবে পুর নির্বাচনকে খুব বেশি গুরুত্ব দিতে রাজী নন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

মঙ্গলবার দুর্গাপুরের পলাশডিহাতে আদিবাসী মিলন মেলায় এসেছিলেন অনুব্রত। মেলার সূচনা করেন তিনি। সেখানেই তাঁকে রাজ্যের অন্য়ান্য করপোরেশনে ভোটগ্রহণের ব্যাপারে প্রশ্ন করা হয়। সেই প্রশ্নের উত্তরে অনুব্রত বলেন, পুরসভার নির্বাচন কোনও নির্বাচনই নয়। ও যা হওয়ার হবে। কারও চোখ রাঙানি সহ্য করব না। আমার কোনও লোভ নেই। দিদি আমাকে মন্ত্রী করতে চেয়েছিল। আমি বলেছিলাম মানুষের পাশে থাকব। 

কলকাতার পর এবার রাজ্যের ৪ কর্পোরেশনে ভোট গ্রহণ ২২ জানুয়ারি। ওই তালিকায় রয়েছে বিধাননগর, আসানসোল, শিলিগুড়ি ও চন্দননগর। শিলিগুড়ি ও আসানসোলে এনিয়ে তত্পরতা শুরু হয়ে গিয়েছে। আর ভোটে লড়বেন না বলেও শেষপর্যন্ত লড়াইয়ের ময়দানে নেমে পড়েছেন অশোক ভট্টাচার্য। আসানসোলেও শুরু হয়েছে প্রচার। তবে দুর্গাপুর পুরসভার ভোট কবে হবে তা নিয়ে এখনওপর্যন্ত কোনও স্পষ্ট ছবি উঠে আসেনি। তবে দুর্গাপুর পুরসভার মেয়াদ শেষ হবে অগাস্ট মাসে।

আরও পড়ুন-বুস্টার ডোজের জন্য কো-মরবিডিটি 'প্রমাণে' লাগবে না ডাক্তারের প্রেসক্রিপশন  

এদিন, পলাশডিহা আদিবাসী মেলার সূচনা অনুষ্ঠানে ছিলেন আদিবাসী জননেতা সুনীল সোরেন, দুর্গাপুর নগর নিগমের উপ মহানাগরিক অমিতাভ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর পুরনিগমের চেয়ারম্যান মৃগেন্দ্রনাথ পাল-সহ জেলার অন্যান্য নেতারা। অনুব্রত তাঁদের বলেন, দুর্গাপুরে যাতে বিশ্ব আদিবাসী দিবস পালন হয় তার জন্য মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করব।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.