Municipal Election 2022: প্রার্থীতালিকায় বিজেপি থেকে আসা লোকজন কেন, অখিল গিরির বাড়ির সামনে বিক্ষোভ TMC কর্মীদের

গতকালই অখিল গিরি জানিয়েছিলেন, পুর নির্বাচনি কমিটির যে কনভেনারের পদ তাঁকে দেওয়া হয়েছে সেই পদ থেকে তিনি সরে যেতে চান

Updated By: Feb 5, 2022, 02:47 PM IST
Municipal Election 2022: প্রার্থীতালিকায় বিজেপি থেকে আসা লোকজন কেন, অখিল গিরির বাড়ির সামনে বিক্ষোভ TMC কর্মীদের

নিজস্ব প্রতিবেদন: পুরসভা নির্বাচনে প্রার্থী বদলের দাবিতে বিভিন্ন জেলায় বিক্ষোভ শুরু করেছেন তৃণমূল সমর্থকরা। অভিযাগ, কোথাও প্রার্থীকে চেনেনই না সমর্থকরা। কোথাওবা যোগ্য প্রার্থীকে টিকিট না দেওয়ার অভিযোগ। কাঁথি(Contai) পুরসভার একাধিক ওয়ার্ডে প্রার্থী বদলের দাবিতে শনিবার রাজ্যের মন্ত্রী অখিল গিরির(Akhil Giri) বাড়ির সামনে বিক্ষোভ দেখালেন দলের কর্মী-সমর্থকরা।

তৃণমূল কর্মীদের দাবি, যেসব প্রার্থী বিজেপি থেকে এসেছেন তাদের প্রার্থীপদ প্রত্যাহার করতে হবে। এর ফলে সারা বছর যারা দলের জন্য খেটেছেন তাদের মনবল ভেঙে যাবে। পাশাপাশি, পুর নির্বাচনী কমিটির কনভেনারের পদ থেকে অখিল গিরিকে সরে দাঁড়ানো যাবে না। 

উল্লেখ্য, গতকালই অখিল গিরি জানিয়েছিলেন, পুর নির্বাচনি কমিটির যে কনভেনারের পদ তাঁকে দেওয়া হয়েছে সেই পদ থেকে তিনি সরে যেতে চান। আজ বিক্ষুব্ধ তৃণমূল কর্মীরা দাবি তোলেন, এই ভোটের মুখে অখিল গিরি কনভেনারের পদ থেকে সরে দাঁড়ালে বিরোধীদের সাহায্য করা হবে। ফলে ওই পদ থেকে তাঁর সরে দাঁড়ানো যাবে না। 

আরও পড়ুন-ভারতের প্রথম সূঁচবিহীন ভ্যাকসিন লঞ্চ হল বিহারে, জেনে নিন কী সেই টিকা? 

বিক্ষোভকারীদের অখিল গিরি আশ্বাস দেন, কনভেনারের পদ থেকে তিনি আপাতত সরছেন না। এনিয়ে তিনি নেতৃত্বের সঙ্গে কথা বলবেন। একইসঙ্গে আলোচনার মাধ্যমেই প্রার্থী নিয়ে বিক্ষোভ মিটিয়ে ফেলা হবে। তবে অখিলবাবুর ওই কথাতে নরম হননি বিক্ষোভকারীরা। তাঁরা জানিয়ে দেন, বিক্ষোভ তাঁরা চালিয়ে যাবেন। কারণ দীর্ঘদিন লড়াই করে দলটিকে দাঁড় করিয়েছেন। তার মধ্যেই বিজেপি থেকে আসা লোকজন প্রার্থী হয়ে গিয়েছেন। এদের বদল করতে হবে।    
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.