মধ্যরাতে বাড়িতে আগুন, আলিপুরদুয়ারে শিশুপুত্র-মেয়েকে নিয়ে বদ্ধ ঘরে ঝলসে মৃত্যু মায়ের

কীভাবে বাড়িতে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগেছে।

Updated By: Aug 13, 2019, 01:54 PM IST
মধ্যরাতে বাড়িতে আগুন, আলিপুরদুয়ারে শিশুপুত্র-মেয়েকে নিয়ে বদ্ধ ঘরে ঝলসে মৃত্যু মায়ের

নিজস্ব প্রতিবেদন:  মধ্যরাতে বাড়িতে আগুন। প্রবল ধোঁয়ায় দুই সন্তানকে নিয়ে ঘর থেকে বের হতে পারেননি মা। বদ্ধ ঘরে আগুনে ঝলসেই মৃত্যু হল তিন জনের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের কালচিনি ব্লকের হাসিমারা এমইএস চৌপথি এলাকায়।

 

সোমবার রাতে স্থানীয় বাসিন্দা দিলীপ বর্মনের বাড়িতে আগুন লাগে। প্রতিবেশীরাই আগুনের শিখা ও কালো ধোঁয়া প্রথমে দেখতে পান। তখনই ঘরের মধ্যে এগারো বছরের মেয়ে সুস্মিতা ও দুবছরের ছেলে দীপুকে নিয়ে ছিলেন দিলীপ বর্মানের স্ত্রী গীতা।

ট্র্যাক্টরের ধাক্কায় মৃত্যু; অভিযোগ না নেওয়ায় ফাঁড়িতে হামলা উন্মত্ত জনতার, রণক্ষেত্র রতুয়া

কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছিল গোটা বাড়ি। দরজা কাছে গিয়েও বের হতে পারছিলেন না তিনি। দুই সন্তানকে কোলে নিয়ে শোওয়ার ঘরেই আটকে পড়েন গীতা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন। তাঁরা প্রাথমিকভাবে আগুন আয়ত্তে এনে তাঁদের উদ্ধার করার চেষ্টা করেন। দরজা ভেঙে যতক্ষণে দমকলকর্মীরা ভিতরে ঢোকেন, ততক্ষণে মৃত্যু হয় তিন জনের। দিলীপ বর্মন কোনওভাবে প্রাণে বেঁচে যান।

হাসিমারা ফাঁড়ির পুলিস তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে। কীভাবে বাড়িতে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগেছে। ঘটনার ভয়াবহতা ও মর্মান্তিকতায় শোকস্তব্ধ এলাকা।

.