মানসিক ভারসাম্যহীন মহিলার বিরুদ্ধে নিজের সন্তানকে খুনের অভিযোগ, খেজুরিতে চাঞ্চল্য

খুন হওয়া শিশুটিও বিশেষ চাহিদাসম্পন্ন ছিল।

Updated By: Jun 2, 2021, 01:53 PM IST
মানসিক ভারসাম্যহীন মহিলার বিরুদ্ধে নিজের সন্তানকে খুনের অভিযোগ, খেজুরিতে চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন: এবার নিজের বিশেষ চাহিদাসম্পন্ন মেয়েকে খুনের অভিযোগ উঠল এক মানসিক ভারসাম্যহীন মহিলার বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে পূর্ব মেদিনীপুরের খেজুরি বিদ্যাপীঠ বাসস্ট‍্যান্ড এলাকায় তীব্র চাঞ্চল্য। খুনের তদন্ত শুরু করেছে পুলিস।

জানা গিয়েছে, খেজুরির পূর্ব ভাঙনমারি গ্রামের বাসিন্দা বিশ্বজিৎ পাত্র। খেজুরির বিদ্যাপীঠ বাসস্ট‍্যান্ডে তাঁর একটি ইলেকট্রিকের দোকান রয়েছে। দোকানের পাশেই একটা ঘরে স্ত্রী সাগরিকা পাত্র ও আট বছরের মেয়েকে নিয়ে থাকতেন তিনি। স্থানীয় সূত্রে খবর, বুধবার সকাল হঠাৎ করে ঘরের বাইরে এসে চিৎকার করতে শুরু করেন অভিযুক্ত মহিলা। বলতে থাকেন, 'মেয়েকে খুন করেছি। ঝামেলা মিটে গিয়েছে। আর কেউ জ্বালানোর নেই।' এরপরই স্থানীয়রা দেখতে পান মেয়েকে গলা কেটে খুন করেছেন সাগরিকা পাত্র। সেই সময় বাড়িতে ছিলেন না  বিশ্বজিৎ পাত্র। বাজারে গিয়েছিলেন তিনি। গোটা ঘটনায় তিনিও হতবাক।  

আরও পড়ুন: ভাটপাড়ায় BJP নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, কাঠগড়ায় তৃণমূল

আরও পড়ুন: আংশিক মেঘলা আকাশ, বজ্রবিদ্যুৎ সহ বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। অভিযুক্ত সাগরিকা পাত্র ও  বিশ্বজিৎ পাত্রকে আটক করেছে পুলিস। অনুমান, মানসিক অবসাদে মেয়েকে খুন করে থাকতে পারেন অভিযুক্ত সাগরিকা পাত্র। তদন্তে শুরু করেছে পুলিস

.