পরকীয়ায় জড়িয়ে সন্তান, ২ লাখে সদ্যোজাতকে বিক্রি মায়ের!

শান্তি দেবী আয়ার কাজ করেন। সেইসূত্রে অনেকের সাথেই তাঁর জানাশোনা। নিঃসন্তান ঝুমা মালিক জমি বিক্রি করে ২ লক্ষ টাকার বিনিময়ে শুক্লা দাসের ১১ দিনের সন্তানকে কিনে নেন।

Updated By: Jul 27, 2023, 05:53 PM IST
পরকীয়ায় জড়িয়ে সন্তান, ২ লাখে সদ্যোজাতকে বিক্রি মায়ের!

তথাগত চক্রবর্তী: ২ লক্ষ টাকার বিনিময়ে সদ্যজাতকে বিক্রি করার অভিযোগ মায়ের বিরুদ্ধে। পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ায় লোকলজ্জার ভয়েই এমন ঘটনা বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিসের। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস। নরেন্দ্রপুর থানা এলাকার খেয়াদহ ২ গ্রাম পঞ্চায়েতের ঘটনা। 

নরেন্দ্রপুর থানা এলাকার খেয়াদহ ২ গ্রাম পঞ্চায়েতের রানাভুতিয়ার বাসিন্দা শুক্লা দাস। বছর পাঁচেক আগে তাঁর স্বামীর মৃত্যু হয়। অভিযোগ, সম্প্রতি একজনের সাথে বিবাহ বহির্ভূত  সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তার জেরেই সন্তানসম্ভবা হন। গর্ভপাত করানোর কথাও ভেবেছিলেন। কিন্তু সেই বিষয়টি জানতে পেরে যান প্রতিবেশী শান্তি মণ্ডল ও তাঁর স্বামী তাপস মণ্ডল। শান্তি দেবী আয়ার কাজ করেন। সেইসূত্রে অনেকের সাথেই তাঁর জানাশোনা। তিনি-ই শুক্লাদেবীর সঙ্গে পঞ্চসায়র থানা এলাকার বাসিন্দা ঝুমা মালিকের পরিচয় করিয়ে দেন। 

নিঃসন্তান ঝুমা মালিক জমি বিক্রি করে ২ লক্ষ টাকার বিনিময়ে শুক্লা দাসের ১১ দিনের সন্তানকে কিনে নেন। বিষয়টি জানতে পেরে শুক্লা দাসের প্রতিবেশী উত্তম হালদার নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্তে নেমে শুক্লা দাস, ঘটনায় মধ্যস্থতাকারী শান্তি মণ্ডল ও তাঁর স্বামী তাপস মণ্ডল এবং সদ্যোজাতকে কেনার ঘটনায় ঝুমা মালিককে গ্রেফতার করে পুলিস। ধৃত শান্তি মন্ডল ও তার স্বামী তাপস মণ্ডল শিশু বিক্রি চক্রের সঙ্গে জড়িত বলে মনে করছে পুলিস। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিস।

আরও পড়ুন, Asansol: পঞ্চম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ, চরম উত্তেজনা আসানসোলের স্কুলে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.