Asansol: পঞ্চম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ, চরম উত্তেজনা আসানসোলের স্কুলে!

 চলতি মাসের ১৯ তারিখ এই ঘটনা ঘটেছিল। এখন এই ঘটনার সত্যতা আছে কিনা, নাকি অপপ্রচার তা নিয়েও ধন্দ রয়েছে।

Updated By: Jul 27, 2023, 03:33 PM IST
Asansol: পঞ্চম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ, চরম উত্তেজনা আসানসোলের স্কুলে!

বাসুদেব চট্টোপাধ্যায়: ছাত্রীকে শ্লীলতাহানি অভিযোগে চরম উত্তেজনা আসানসোলের স্কুলে। স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে স্কুলের এক কেরানীর বিরুদ্ধে। এদিন অভিযুক্ত কেরানীকে পুলিস নিয়ে যাওয়ার সময় মারমুখী হয়ে ওঠেন অভিভাবকরা। এই ঘটনায় স্কুলে বিক্ষোভ দেখান অভিভাবকরা। এমনকি জিটি রোডও অবরোধ করেন। 

স্কুলের মধ্যে পঞ্চম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানি হয়েছে, এই অভিযোগ তুলে এদিন আসানসোলে  স্কুলের মধ্যে অভিভাবকরা চরম বিক্ষোভ দেখান। রাস্তায় নেমে পথ অবরোধ করেন। এমনকি অভিযুক্ত কেরানিকে পুলিস স্কুল থেকে নিয়ে যাওয়ার সময় মারমুখীও হয়ে ওঠেন অভিভাবকরা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে বিশাল পুলিসবাহিনী ও কমব্যাট ফোর্স। অভিযোগ উঠেছে ওই স্কুলেরই এক শিক্ষাকর্মীর বিরুদ্ধে। তাঁকে গ্রেফতারের দাবিতেও সরব হন অভিভাবকরা। কিন্তু এই ঘটনায় অভিযোগকারী কে?  কিংবা কোন ছাত্রীর সঙ্গে এই ঘটনা ঘটেছে? তা সামনে আসেনি। 

দাবি করা হচ্ছে, চলতি মাসের ১৯ তারিখ এই ঘটনা ঘটেছিল। এখন এই ঘটনার সত্যতা আছে কিনা, নাকি অপপ্রচার তা নিয়েও ধন্দ রয়েছে। তবে স্কুলে গন্ডগোল ছড়াতেই স্কুলে আসে বিশাল পুলিসবাহিনী। অভিযুক্ত শিক্ষাকর্মীকে থানায় নিয়ে যাওয়ার পথে অভিভাবকদের সঙ্গে পুলিসের ধস্তাধস্তি বাধে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। 

আরও পড়ুন, Malbazar: হেঁটে পার হচ্ছিলেন নদী, লহমায় টেনে নিয়ে গেল তীব্র স্রোত! বোনের চোখের সামনে দিদির মৃত্যু...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.