Jalpaiguri: নিশীথের কনভয় আটকাল পুলিস, গ্রেফতার ২০০-র বেশি নারায়ণী সেনার সদস্য

কেন্দ্রীয় মন্ত্রীর কর্মসূচিকে কেন্দ্র করে ধুন্ধুমারকাণ্ড।

Updated By: Aug 19, 2021, 09:16 PM IST
Jalpaiguri: নিশীথের  কনভয় আটকাল পুলিস, গ্রেফতার ২০০-র বেশি নারায়ণী সেনার সদস্য

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয় আটকাল পুলিস। বাদ গেল না নারায়ণী সেনা গাড়িও। দু'পক্ষের বচসাকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড জলপাইগুড়ির ময়নাগুড়িতে। গ্রেফতার নারায়ণীর সেনার ২৭১ জন সদস্য। 

ঘটনাটি ঠিক কী?  বিজেপির  ‘শহিদ সম্মান যাত্রা’ উপলক্ষে এদিন জলপাইগুড়ির ময়নাগুড়িতে কর্মসূচি ছিল কোচবিহারের সাংসদ, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের। সকাল থেকে স্থানীয় ধর্মশালা এলাকায় জমায়েত করেছিলেন ও নারায়ণী সেনার সদস্য়রা। মন্ত্রীর সঙ্গে জল্পেশ মন্দিরে যাওয়ার কথা ছিল তাঁদেরও। কিন্তু ধর্মশালা থেকে মিছিল বেরোতেই বাধা দেয় পুলিস। কেন? পুলিসের তরফে জানানো হয়, করোনা পরিস্থিতি এতজন একসঙ্গে জল্পেশ মন্দিরে যেতে পারবেন না। এরপরই দু'পক্ষের মধ্যে রীতিমতো ধস্তাধস্তি শুরু হয়ে যায়। এমনকী, পুলিসকর্মীদের মারধর করা হয়ও বলে অভিযোগ। শেষপর্যন্ত নারায়ণী সেনার সদস্যদের ছাড়াই জল্পেশ মন্দিরে পৌঁছন নিশীথ প্রামাণিক।

আরও পড়ুন: Duare Sarkar: শিলিগুড়িতে টাকা নিয়ে চলছিল ফর্ম ফিল আপ, হাতেনাতে ধরলেন গৌতম দেব

এদিকে মিছিল আটকানোর প্রতিবাদে আবার স্থানীয় ইন্দিরা মোড়ে জাতীয় সড়কে অবরোধ করেন নারায়ণী সেনার সদস্যরা। কোভিড বিধি ভেঙে মিছিল ও জমায়েতের অভিযোগে ২৭১ জনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের ১৪ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে জলপাইগুড়ি সিজেএম আদালত। মঙ্গলবার ঘটনার সিডি আদালতে জমা দিতে হবে পুলিস। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.