Malda: মর্মান্তিক পথ দুর্ঘটনা ইংরেজবাজারে! লরির পিছনে ধাক্কায় মৃত ৩

এই দুর্ঘটনার পর আতঙ্কে লরি ফেলে পালিয়ে যায় চালক। দুর্ঘটনার খবর পেয়ে পুলিস ও স্থানীয় বাসিন্দারা ছুটে এসে চার চাকার গাড়ির যাত্রীদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

Updated By: Mar 24, 2024, 09:34 AM IST
Malda: মর্মান্তিক পথ দুর্ঘটনা ইংরেজবাজারে! লরির পিছনে ধাক্কায় মৃত ৩
নিজস্ব চিত্র

রণজয় সিংহ: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের। শনিবার গভীর রাতে এই পথ দুর্ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার যদুপুর ১ গ্রাম পঞ্চায়েতের পুলিস সুপার অফিস সংলগ্ন বাইপাস রোড এলাকায়।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, গ্যাস ট্যাংকের একটি লরির পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে চার চাকার গাড়ি। আর তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় তিনজনের। ওই চার চাকার গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়েছে।

এই দুর্ঘটনার পর আতঙ্কে লরি ফেলে পালিয়ে যায় চালক। দুর্ঘটনার খবর পেয়ে পুলিস ও স্থানীয় বাসিন্দারা ছুটে এসে চার চাকার গাড়ির যাত্রীদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন। পরে ইংরেজবাজার থানার পুলিস লরিটি আটক করে। ওই লরির চালক পলাতক। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন: Canning: বিজেপি-র লেখা দেওয়াল দখলে অভিযুক্ত তৃণমূল, লেখা মুছে দিল কমিশন

এই দুর্ঘটনার খবর পেয়ে মালদা মেডিকেল কলেজে মৃত পরিবারদের সঙ্গে দেখা করতে যান উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন ৩৪ বছরের লিয়াকত শেখ, ৬১ বছরের একরাম শেখ এবং ৩৪ বছরের সঞ্জয় মন্ডল।

এদের বাড়ি মোথাবাড়ি থানার বিরামপুর, গঙ্গাপ্রসাদ এবং রথবাড়ি এলাকায়। পুলিস জানিয়েছে, মোথাবাড়ি থেকে পুরাতন মালদার দিকে চার চাকার গাড়ি নিয়ে ওই তিনজন যাত্রী কোন একটি কাজে যাচ্ছিলেন। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গ্যাস ট্যাঙ্কার লরির পিছন সজোরে ধাক্কা মারে ওই চার চাকার গাড়িটি। তারপরেই গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতেই ঘটনাস্থলে মৃত্যু হয় তিনজনের। পরে স্থানীয় বাসিন্দারাই খবর দেয় পুলিসকে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বাইপাস রোডে সব সময় বেপরোয়া ভাবেই ভারী যানবাহন চলাচল করে। যেখানে সেখানে নিয়মিতভাবে ভারী যানবাহন রাস্তার ধারে পার্কিং করা হয়। সেই এলাকায় ট্রাফিক মোতায়েন না থাকার কারণে এই ধরনের দুর্ঘটনা ঘটছে। এই ব্যাপারে ট্রাফিক মোতায়েনের দাবিও জানিয়েছেন সংশ্লিষ্ট এলাকার বাসিন্দারা।

আরও পড়ুন: Bengal News LIVE Update: সিপিআইএম-র দেওয়াল লেখায় বাধা! অভিযুক্ত তৃণমূল     

রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন জানিয়েছেন, ‘পথ দুর্ঘটনায় তার বিধানসভা কেন্দ্র মোথাবাড়ি এলাকার মানুষের মৃত্যু হয়েছে। ঘটনাটি খুব দুঃখজনক’। বিষয়টি জানতে পেরে মেডিকেল কলেজে ছুটে গিয়েছেন মন্ত্রী। কথা বলেছেন মৃতের পরিবারের সঙ্গে । কিভাবে এই দুর্ঘটনাটি ঘটল সে ব্যাপারেও পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশও দিয়েছেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন।

পুলিস জানিয়েছে, পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। ঘাতক লরির চালকের খোঁজ চালানো হচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.